রাজ্য

ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে সিবিআই তদন্তের দাবি শুভেন্দুর

Suvendu Adhikari : ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে সিবিআই তদন্তের দাবি শুভেন্দুর - West Bengal News 24

ভ্যাকসিন কাণ্ড নিয়ে আজ স্বাস্থ্য ভবনের হঠাত্‍ চলে যান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Subhendu Adhikari)। সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্য সরকারকে তীব্র আক্রমণ করেন তিনি। শুভেন্দু অধিকারী সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন আমরা কলকাতার আশেপাশে বিধায়কেরা সবাই স্বাস্থ্য ভবনে এসেছিলাম।

ভুয়ো ভ্যাকসিনেশন কাণ্ডের প্রতারককে প্রভাবশালীদের সঙ্গ দেওয়ায় আতঙ্কিত পশ্চিমবাংলার মানুষ। ভুয়ো ভ্যাক্সিনেশন ক্যাম্প থেকে ভ্যাকসিন নিয়ে যদি কিছু ঘটে যেত তাহলে বলতো মোদীজির পাঠানো ভ্যাকসিনের জন্য এই ঘটনা ঘটেছে।

শুভেন্দু বলেন এর পিছনে বড় চক্রান্ত রয়েছে। পশ্চিমবঙ্গে যে সরকারটা চলছে তারা কেন্দ্রের বিরুদ্ধে সব সময় কথাবার্তা বলেন। সমস্ত দোষ দায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ঘাড়ে চাপায়। প্রায় দু-তিন সপ্তাহ ধরে দেবাঞ্জন দেব গাড়ি গাড়ি লোক নিয়ে এসে ভ্যাক্সিনেশন চালিয়েছেন।

সেই ভ্যাক্সিনেশন কেন্দ্রে গিয়েছিলেন শাসক দলের সাংসদ মিমি চক্রবর্তী। মুখ্যমন্ত্রীর ঘনিষ্ঠ নেতারা ওই প্রতারক এর সাথে সঙ্গ দিয়ে পশ্চিমবঙ্গের মানুষদের বিপদে ফেলেছে। পাশাপাশি শুভেন্দু অধিকারী (Subhendu Adhikari) বলেন আমরা আগে থেকে আসব জানলে সচিব পালিয়ে যেত। তাই না জানিয়ে এসেছি। আমাদের কথা উনি শুনেছেন।

শুভেন্দু অধিকারী (Subhendu Adhikari)দাবি তোলেন বড় এজেন্সি দিয়ে এর তদন্ত করা উচিত। দরকার পড়লে সিবিআই দিয়ে তদন্ত করা হোক।যেখান থেকে ভ্যাকসিন কিনেছিল ওই প্রতারক সেই ওষুধের দোকানের লাইসেন্স রাজ্য সরকার দিয়েছিল। তিনি বলেন ওই প্রতারক শাসকদলের অতি ঘনিষ্ঠ। কলকাতা পুলিশ দিয়ে তদন্ত করলে হবে না।সিবিআই বা কোনো বড় এজেন্সি দিয়ে তদন্ত করতে হবে। এর জন্য যাতে কোর্টে যেতে না হয় তারজন্য রাজ্য সরকারকে হুঁশিয়ারি দেন শুভেন্দু অধিকারী।

সূত্র: প্রথম কলকাতা

আরও পড়ুন ::

Back to top button