সংগীত

অসুস্থ কবীর সুমন, শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হাসপাতালে

Kabir Suman Hospitalized : অসুস্থ কবীর সুমন, শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হাসপাতালে - West Bengal News 24

অসুস্থ সংগীতশিল্পী কবীর সুমন (Kabir Suman)। শ্বাসকষ্টের সমস্যা নিয়ে এসএসকেএমের (SSKM) উডবার্ন ওয়ার্ডে (Woodburn Ward) ভর্তি তিনি। জ্বর, শ্বাসকষ্ট এবং গলায় ব্যাথা থাকায় রবিবার গভীর রাত থেকেই তিনি অসুস্থতা বোধ করতে থাকনে। এরপরই তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। আপাতত তিনি চিকিত্‍সাধীন এবং হাসপাতাল সূত্রে খবর, তিনি স্থিতিশীল রয়েছেন।

শরীরে অক্সিজেনের মাত্রা অনেকটা কমে গিয়েছিল বলে জানা যায়। প্রবল গলায় ব্যাথা ছিল গত চারদিন ধরে। কোনও কিছু গিলতে খুব সমস্যা হচ্ছিল তাঁর। রবিবার রাতে বারবারই হয়ে যাওয়ায় তত্‍ক্ষণাত্‍ হাসপাতালে ভর্তি করতে হয়। তাঁর করোনার পরীক্ষা (COVID-19) করানো হয়। এখনও রিপোর্ট মেলেনি। তাঁর চিকিত্‍সায় ২ সদস্যের মেডিকেল বোর্ড বসানো হয়েছে।

সংবাদমাধ্যম সূত্রে খবর, গতকাল রাতে বছর ৭৮-র কবীর সুমনের ব়্যাপিড অ্যান্টিজেন পরীক্ষা করানো হয়। রিপোর্ট নেগেটিভ আসে। এই রিপোর্ট অনেক সময় ভুল আসে। সেকারণে, আরটিপিসিআর টেস্টও করানো হয়েছে। সেই রিপোর্ট এখনও মেলেনি। তবে ফুসফুসে সংক্রমণ ধরা পড়েছে। খেতে খুবই সমস্যা হচ্ছে। করোনার রিপোর্টের অপেক্ষা করছেন চিকিত্‍সকেরা। আপাতত, অ্যান্টিবায়োটিক চলছে তাঁর।

সূত্র : লেটেস্ট লি

আরও পড়ুন ::

Back to top button