বলিউড

আমির খানকে বিয়ে করতে রাজি রাখি সাওয়ান্ত

Rakhi Sawant Aamir Khan : আমির খানকে বিয়ে করতে রাজি রাখি সাওয়ান্ত - West Bengal News 24

দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন বলিউডের আলোচিত দম্পতি অভিনেতা আমির খান ও নির্মাতা কিরণ রাও। শনিবার (৩ জুলাই) এমন সিদ্ধান্তের কথা জানান। এদিকে তাদের বিচ্ছেদের খবর শুনে বিস্মিত হয়েছেন বলিউডের ‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্ত।

তবে তিনি আমিরকে বিয়ে করতে রাজি বলে জানিয়েছেন। পাশাপাশি নিজেকে কুমারী বলেও দাবি করেছেন এই অভিনেত্রী। আমির খানকে প্রশ্ন ছুড়ে রাখি জানতে চেয়েছেন, আমার ব্যাপারে কি ভাবছেন? সাংবাদিকদের প্রশ্নের জবাবে রাখি জানান, ‘কারও বিচ্ছেদের খবর শুনলে আমি খুব দুঃখ পাই। আমিরজি আমি এখনো কুমারী, আমার বিষয়ে কী ভাবছেন?’ তিনি আরো বলেন, ‘আমার বিয়েই হচ্ছে না আর মানুষের বিচ্ছেদ হচ্ছে। কেউ আমার জন্য পাত্র খুঁজে আনুন।’

প্রসঙ্গত, আশুতোষ গোয়ারিকড় পরিচালিত সাড়া জাগানো ‘লগান’ সিনেমার সেটে আমির ও কিরণের পরিচয়। পরবর্তী সময়ে তাদের প্রেম ও বিয়ে হয়। বিয়ের ১৫ বছরের পর বিচ্ছেদের পথে হেটেছেন তারা।

গত শনিবার যৌথভাবে দেওয়া এক বিবৃতিতে তারা লিখেছেন, ‘একসঙ্গে কাটানো ১৫টা বছরে আমরা আজীবনের জন্য অভিজ্ঞতা, আনন্দ ও হাসি ভাগ করে নিয়েছি। সময়ের সঙ্গে সঙ্গে আমাদের বিশ্বাস, সম্মান ও ভালোবাসা বেড়েছে। এবার আমরা আমাদের জীবনের একটা নতুন অধ্যায় শুরু করতে চলেছি। সেখানে আমরা স্বামী-স্ত্রী নই, তবে আমরা বাবা-মা থাকব এবং অবশ্যই একে অপরের পরিবার থাকব।’

আমির-কিরণ ২০০৫ সালের ডিসেম্বরে বিবাহবন্ধনে আবদ্ধ হন। পরে তাদের ঘরে আসে পুত্রসন্তান আজাদ খান। ২০১১ সালে সারোগেসির মাধ্যমে আজাদ জন্মগ্রহণ করে। এর আগে রীনা দত্তকে বিয়ে করেছিলেন আমির।

আরও পড়ুন ::

Back to top button