বলিউড

শিল্পার স্বামীর গোপন আলমারিতে যা মিলল

Shilpa Shetty : শিল্পার স্বামীর গোপন আলমারিতে যা মিলল - West Bengal News 24

পর্নোগ্রাফি ভিডিও তৈরি ও অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেপ্তার বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার অফিসে গোপন আলমারি পেয়েছে মুম্বাই পুলিশ। রাজ কুন্দ্রার অন্ধেরির অফিসে তল্লাশি চালিয়েছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। রাজের ঘনিষ্ঠদের জেরা করে এই বিষয়ে জানতে পারেন তারা। আলামারিতে বেশ কিছু নথি পাওয়া গেছে। এগুলো থেকে ক্রিপ্টো কারেন্সি সংক্রান্ত তথ্যও পেয়েছে ক্রাইম ব্রাঞ্চ।

এর আগে গত ১৯ জুলাই রাজ কুন্দ্রার ওই অফিসে তল্লাশি চালানো হয়েছিল। কিন্তু সে সময় ওই গোপন আলমারির খোঁজ পাননি তদন্তকারী কর্মকর্তারা। এরপর রাজ কুন্দ্রার ঘনিষ্ঠদের জেরা করে এই বিষয়ে জানতে পারেন তারা। তার পরই শনিবার আবার অভিযান চালানো হয়।

একই দিনে পর্নকাণ্ডে গ্রেপ্তার রাজ কুন্দ্রার স্ত্রী অভিনেত্রী শিল্পা শেঠির বয়ান রেকর্ড করে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। ভারতীয় মিডিয়া সূত্রে খবর, ওই বয়ানে নিজের স্বামীকে সম্পূর্ণ নির্দোষ বলে দাবি করেন শিল্পা। তিনি দাবি করেন, হটশটস অ্যাপে কী ছিল সে সম্পর্কে তিনি জানেন না। এই অ্যাপের সঙ্গে তার কোনো সম্পর্কই নেই।

শিল্পা তার বয়ানে এও উল্লেখ করেন, যৌন উত্তেজক ভিডিও এবং পর্নের মধ্যে ফারাক রয়েছে। রাজ কুন্দ্রা পর্ন ছবি তৈরি করেননি। এই ধরনের কাজে তিনি জড়িতও ছিলেন না। আসল অভিযুক্ত তাদের আত্মীয়, রাজের ভগ্নিপতি প্রদীপ বকশি, যিনি অ্যাপ এবং অ্যাপের বিভিন্ন কাজকর্মের সঙ্গে যুক্ত ছিলেন।

পর্ন ভিডিও তৈরি এবং তা হটশটস অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে গত ১৯ জুলাই শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। বর্তমানে তিনি পুলিশি হেফাজতে রয়েছেন। এই কাজের সঙ্গে অভিনেত্রী শিল্পা শেঠিরও হাত আছে কি না, সে বিষয়েও তদন্ত করছে পুলিশ।

আরও পড়ুন ::

Back to top button