বলিউড

বলিউডের পাঁচ অভিনেত্রীর সবচেয়ে প্রিয় ক্রিকেটারদের চেনেন?

বিনোদন ও ক্রিকেট — দুই ভিন্ন প্ল্যাটফর্ম হলেও বিগত কয়েক দশক ধরে একটা কেমিস্ট্রি তৈরি হয়েছে। বলিউড অভিনেত্রীদের সাথে ক্রিকেটারদের সম্পর্কে জড়ানো আজ নতুন নয়। কিছু সম্পর্ক বিয়ের পিঁড়িতে উঠেছে আবার কিছু সম্পর্ক কোন এক অচেনা গলিতেই শেষ হয়ে গেছে।

কখনো কখনো বলিউড অভিনেত্রীদের বলতে শোনা যায় তাদের প্রিয় ক্রিকেটারদের নাম। এবার জেনে নেওয়া যাক:-

দীপিকা পাড়ুকোন:


বলিউডের সুন্দরী অভিনেত্রী দীপিকা পাড়ুকোন একসময়ে মহেন্দ্র সিং ধোনি, যুবরাজের মতো তারকাদের সাথে জড়িয়ে ছিলেন। এমনকি এও জানা যায়, সম্পর্কের মাঝে যুবরাজ বাধা নাহলে আজ তিনি ধোনির স্ত্রী হতেন। একটি ছবির শুটিং চলাকালীন দীপিকা জানিয়েছিলেন তার প্রিয় ক্রিকেটারের নাম মহেন্দ্র সিং ধোনি।

সোনম কাপুর:


বিরাট কোহলির স্টাইল ও তার চেহারা কারণে বিশেষভাবে জনপ্রিয়। কেবল সাধারণ মানুষ নয়, বলিউডের অনেক সুন্দরীদের হৃদয়েও বাস করেন। যে কারণে একজন বলিউডের অভিনেত্রীর স্বামীও তিনিই। একবার সোনম কাপুর তার জন্মদিনের পার্টিতে জানিয়েছিলেন তার প্রিয় ক্রিকেটার হলেন বিরাট কোহলি, যার স্টাইল খুবই আকর্ষণীয়।

সোনাক্ষী সিনহা:


বলিউডের ‘দাবাং গার্ল’ সোনাক্ষী সিনহা ক্রিকেট দেখতে ভীষণ ভালোবাসেন এবং ভারতীয় ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে বেশি পছন্দ করেন সুরেশ রায়নাকে। একবার সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, রায়নার ব্যাটিং দেখতে অধীর আগ্রহে থাকেন। এমনকি তার ব্যাটিং এর সময় তিনি টিভি ছেড়ে কোথাও উঠে যান না।

প্রিয়াঙ্কা চোপড়া:


প্রিয়াঙ্কা চোপড়ার একবার একটি সাক্ষাৎকার জানিয়েছিলেন, বিরাট কোহলি, যুবরাজ সিং, সুরেশ রায়না, মহেন্দ্র সিং ধোনি খুবই ভালো মানুষ। তবে এদের মধ্যে যদি কাউকে বেছে নিতে বলা হয় তিনি ‘মাস্টার ব্লাস্টার’ শচীন টেন্ডুলকারকেই বেছে নেবেন। শুধু তাই নয়, তার সাথে ডেটেও যেতে চান। এছাড়া শচীন টেন্ডুলকারের ব্যাটিং স্টাইলও তাকে মুগ্ধ করে।

ক্যাটরিনা কাইফ:


বলিউডের সবচেয়ে সুন্দরী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ যখন তার প্রিয় ক্রিকেটারের নাম উল্লেখ করেছিলেন, সকলেই অবাক হয়েছিলেন কারণ তার পছন্দ করা ক্রিকেটার বহু আগেই ভারতীয় দল থেকে অবসর নেন। ক্যাটরিনা বলেন, ‘আমি রাহুল দ্রাবিড়কে ভীষণ পছন্দ করি। সে একজন সত্যিই ভদ্র মানুষ। তার শান্তশিষ্ট স্বভাব আমাকে মুগ্ধ করেছে। যদিও সে একটু লাজুক প্রকৃতির।’

আরও পড়ুন ::

Back to top button