রাজনীতি

‘আমি সুযোগসন্ধানী নই’, পোস্ট বাবুলের

Babul Supriyo : ‘আমি সুযোগসন্ধানী নই’, পোস্ট বাবুলের - West Bengal News 24

সোশ্যাল মিডিয়াতে ভালোই সক্রিয় থাকেন বাবুল সুপ্রিয়। কিছুদিন আগে পর্যন্ত তার হিউমার মেশানো রাজনৈতিক পোস্টের নিশানায় থাকতেন তৃণমূল নেতারা। কিন্তু কেন্দ্রীয় মন্ত্রিসভা পরিবর্তনের পর থেকেই কেমন যেন উদাস থাকেন বাবুল। আগের মতো রাজনৈতিক পোস্ট নয় বরং নিজের গাওয়া গানের ভিডিও পোস্ট করেন ফেসবুকে। তবে শেষ কয়েকদিন ধরে আবেগপ্রবণ পোস্টে নিজের মনের কথা লিখছেন বাবুল। শুক্রবার সেরকমই একটি পোস্টে বাবুল লেখেন, তিনি সুযোগসন্ধানী নন।

কয়েকদিন আগেই তাঁর একটি পোস্ট নিয়ে বিতর্ক হয়েছে। কয়েকদিন আগে মন্ত্রিত্ব হারানোতে মনখারাপের কথা ফেসবুকে লিখেছিলেন বাবুল। সে সময় বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ তাঁকে কড়কে দিয়ে বলেছেন ‘ওঁকে দল থেকে বের করে দিলে কি ভালো হত!’ তারপর থেকে নিজের ফেসবুক পোস্টে বিতর্ক এড়িয়ে চলেন বাবুল।

শুক্রবার সে কথাই একটি ফেসবুক পোস্টে লেখেন তিনি। পোস্টে বাবুল লেখেন, বেশ কয়েকটা কমেন্ট পড়ে ব্যক্তিগতভাবে জবাব দেওয়ার ভীষণ তাগিদ অনুভব করেছি। দিতে পারলে খুব ভালো লাগতো কিন্তু সেগুলিরও ‘আবার’ বিভিন্ন রকম ব্যাখ্যা হবে তাই….’

পোস্টে এভাবেই বাক্য অসম্পূর্ণ রেখেছেন বাবুল সুপ্রিয়। সঙ্গে ফলোয়ারদের কাছে ক্ষমাও চেয়ে নিয়েছেন।

এরপর ওই পোস্টেই বাবুল বলেন, এটুকুই বলার ছিল, বললাম। তবে শেষে দুটি কথা না বললে একটু ‘কিছু যেন’ বাকি থেকে যাবে তাই বলছি,এক ছোট থেকেই কেউ আমাকে বুদ্ধিমান বা intelligent বললে ভালো লাগতো (obviously) কিন্তু চালু cunning বা ধূর্ত বললে খুব খারাপ লাগতো। আজও লাগে। কিন্তু প্রত্যেকে নিজের ইচ্ছে অনুসার মতামত দেয়। এদের সঙ্গে আমি একমত না হলে, সেই ‘বেশিরভাগ’ locked profile-এর কমেন্টকে স্বযত্নে ‘ignore’ করার চারিত্রিক দৃঢ়তা আমার আছে। তাই কোনও খারাপলাগা নেই।

একই পোস্টে বাবুল আবারও লেখেন, ‘আমি আর যাই হই না কেন, opportunist, disloyal বা back-stabber (পেছনে ছুরিমারার লোক) নই নিজেরা নিজের মতো করে এটাও বুঝে নিন। আর কিছু বলছি না। ভালো থাকবেন। বৃহস্পতিবারই একটি ফেসবুক পোস্টে বাবুল রাজনীতি থেকে অবসর নেওয়ার জল্পনা উস্কে দিয়েছিলেন। তারপর শুক্রবার আবারও নিজের মনখারাপের কথা ফলোয়ারদের শেয়ার করলেন গায়ক টার্ন নেতা বাবুল।

সূত্র: ওয়ান ইন্ডিয়া

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button