মুর্শিদাবাদ

সাবধান পাঙ্গা নিলে হাড়গোড় ভেঙে দেব! মুর্শিদাবাদে তৃণমূলের এক বিধায়ককে হুমকি আরেক বিধায়কের

সাবধান পাঙ্গা নিলে হাড়গোড় ভেঙে দেব! মুর্শিদাবাদে তৃণমূলের এক বিধায়ককে হুমকি আরেক বিধায়কের - West Bengal News 24

প্রকাশ্যে চলে এল এবার শাসক দলের অন্তর্দ্বন্দ্ব। মুর্শিদাবাদে প্রকাশ্য সভায় রেজিনগরের বিধায়ক রবিউল আলম চৌধুরীকে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে ভরতপুরের বিধায়ক হুমায়ুন কবিরের বিরুদ্ধে। হুমায়ুনের বিরুদ্ধে দলের উচ্চতর কর্তৃপক্ষের কাছে অভিযোগ জানিয়েছেন রবিউল। ভরতপুরের বিধায়কের শাস্তির দাবি করেছেন রবিউল।

গত বৃহস্পতিবার শক্তিপুরের একটি সভায় যান ভরতপুরের বিধায়ক হুমায়ুন কবির। অভিযোগ সেই সভা থেকেই রবিউলের উদ্দেশে হুমকি দেন তিনি। হুমায়ুনকে বলতে শোনা যায়, ‘‌খুব সাবধান রবিউল চৌধুরি। আমার সঙ্গে পাঙ্গা নিতে এলে হাড়গোড় এক করে দেব।’‌ ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে হুমায়ুনের সেই বক্তব্য। রবিউল বলেছেন, তিনি গোটা বিষয়টি দলের উচ্চতর কর্তৃপক্ষকে জানিয়েছেন। হুমায়ুনের শাস্তির দাবিও জানিয়েছেন।

এটা ঘটনা, মুর্শিদাবাদে হুমায়ুন–রবিউল কাজিয়া বহু পুরনো। ২০১১ সালে কংগ্রেসের টিকিটে জিতে রেজিনগরের বিধায়ক হন হুমায়ুন কবির। এরপর তৃণমূলে যোগ দেন। বিধায়ক পদ ছেড়ে দেন। উপনির্বাচনে রবিউল আলম চৌধুরীর কাছে পরাজিত হন।

কংগ্রেসের টিকিটে জেতেন রবিউল। এরপর ২০১৬–র ভোটেও কংগ্রেসের টিকিটে জেতেন তিনি। তবে তিনিও তৃণমূলে যোগ দেন। ২০২১–এ তৃণমূলের টিকিটে ভরতপুর থেকে জিতে বিধায়ক হন হুমায়ুন কবির এবং রেজিনগর থেকে বিধায়ক হন রবিউল আলম চৌধুরী।

সূত্র: আজকাল

আরও পড়ুন ::

Back to top button