বিনোদন

লুলিয়ার আঙ্গুলে সালমানের আংটি, তবে কি…

লুলিয়ার আঙ্গুলে সালমানের আংটি, তবে কি...

বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান কার সঙ্গে প্রেম করছেন? কবে বিয়ে করছেন? এ নিয়ে জল্পনার শেষ নেই। তবে শেষ পর্যন্ত কি রোমান মডেল লুলিয়া ভান্তুরের হাতেই আংটি পরিয়ে দিলেন সালমান? সম্প্রতি এমন গুঞ্জনই শোনা যাচ্ছে।

সালমানই হলেন বলিউডের ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’। শোনা যায়, সালমান নাকি এই মুহূর্তে রোমানিয়ান গার্লফ্রেন্ট লুলিয়ার সঙ্গে প্রেম করছেন। আর সালমানের মা সালমা খানও নাকি চান তার ছেলে এবার বিয়ে করুক। তবে সালমান কি তার মায়ের স্বপ্ন পূরণ করবেন? সেটা অবশ্য ‘লাখ টাকার প্রশ্ন’।

বিশেষ সূত্রের খবর, সালমান নাকি সম্প্রতি লুলিয়াকে তার ৩৯তম জন্মদিনে বহু মূল্যের একটি হীরের আংটি উপহার দিয়েছেন। আর এরপর থেকেই প্রশ্ন উঠতে শুরু করেছে তবে কি সালমান লুলিয়ার সঙ্গেই শেষপর্যন্ত পরিণয়বদ্ধ হবেন? সেটা অবশ্য ভবিষ্যৎই বলবে।
সালমান খানের জীবনে অবশ্য প্রেমিকার সংখ্যা অগন্তি। সঙ্গীতা বিজলানি থেকে ঐশ্বরিয়া রাই, ক্যাটরিনা কাইফ সকলের সঙ্গে সম্পর্কে থাকাকালীন সালমানের বিয়ের জল্পনা তৈরি হয়েছে। তবে বলিউডের ‘ভাইজান’ বিয়ে করছেন এটা এখনও স্বপ্নই থেকে গেছে।

শোনা যায়, বলিউড অভিনেত্রী সঙ্গীতা বিজলানির সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল সালমান খানের। সব কিছু পরিকল্পনামাফিক এগোচ্ছিল। দুই পরিবারের লোকজন বিয়ের জন্য প্রস্তুতি নিতেও শুরু করেছিলেন। এমনকি, অতিথিদের নিমন্ত্রণের জন্য কার্ড ছাপাও হয়েছিল। কিন্তু শেষবেলায় এসে বিয়ে ভেঙে যায়। শোনা যায়, সেসময় নাকি সালমানের সঙ্গে বলিউডের অন্য কোনও নায়িকার সম্পর্ক রয়েছে বলে জানতে পারেন সঙ্গীতা। তাই তিনি বিয়ে ভেঙে দেন। সবটাই গুঞ্জন। অর্থাৎ শোনা কথা। মুখে মুখে চলা কথা। সালমান বা সঙ্গীতা কখনওই এই নিয়ে মুখ খোলেননি। এরপর সলমানের সঙ্গে ঐশ্বরিয়া, পরবর্তীকালে ক্যাটরিনার সম্পর্ক ও বিচ্ছেদের ঘটনাও সকলেরই জানা। এখন দেখা যাক, লুলিয়ার সঙ্গে তার সম্পর্ক কোন পথে এগোয়…

আরও পড়ুন ::

Back to top button