অপরাধবর্ধমান

বর্ধমানে স্ত্রীকে গলা কেটে খুন, একই ছুরিতে আত্মহত্যার চেষ্টা স্বামীরও

বর্ধমানে স্ত্রীকে গলা কেটে খুন, একই ছুরিতে আত্মহত্যার চেষ্টা স্বামীরও - West Bengal News 24

ছুরি দিয়ে গলা কেটে স্ত্রীকে খুন করল স্বামী। তারপর ওই একই ছুরি দিয়ে নিজের গলা কেটে আত্মহত্যার চেষ্টা। নৃশংস এই ঘটনার সাক্ষী থাকল পূর্ব বর্ধমান মেমারি। বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতলে চিকিত্‍সাধীন অভিযুক্ত। মহিলার দেহ ময়না তদন্তের পাঠিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম সেরিনা বিবি। মেমারির ১১ নম্বর ওয়ার্ডের কাশিয়ারা সমেশপুর এলাকায় থাকতেন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, স্বামী সাদ্দাম খান কর্মসূত্রে বাইরের রাজ্যে থাকতেন। বৃহস্পতিবারই সাদ্দাম মেমারির কাশিয়ারা সোমেশপুরের বাড়িতে ফেরেন। দম্পতির একটি পুত্র ও একটি কন্যা সন্তান রয়েছে।

পারিবারিক সমস্যা নিয়ে বাকবিতণ্ডা রাতে চরমে পৌঁছয়। অভিযোগ, ওই সময়ে হঠাত্‍ই একটি ধারালো ছুরি দিয়ে সাদ্দাম তাঁর স্ত্রী সেরিনার গলা কেটে দেয়। এমনকী সেরিনার পেটেও ছুরি ঢুকিয়ে দেয় সে। বাড়িতেই মৃত্যু হয় সেরিনা বিবির। এরপর সাদ্দাম ওই ছুরি দিয়ে নিজের গলা কেটে আত্মহত্যার চেষ্টা করে।

প্রতিবেশীদের থেকে ত্‍খবর পেয়ে মেমারি থানায় পুলিস ঘটনাস্থলে পৌঁছয়। আশঙ্কাজনক অবস্থায় সাদ্দামকে উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়। অন্যদিকে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে তার স্ত্রীর মৃতদেহ। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ব্যক্তি মদ্যপ অবস্থায় ছিল। স্ত্রীর উপর সন্দেহ করত। সন্দেহ বসেই বাড়ি ফিরে ঝগড়া জুড়েছিল। তারপরই চরম পরিণতি ঘটে।

সুত্র : এই মুহুর্তে

আরও পড়ুন ::

Back to top button