ভাইরাল

এমন পোশাকেও রান্না শেখানো যায়! নেটিজেনদের চর্চায় ২ সুন্দরীর

এমন পোশাকেও রান্না শেখানো যায়! নেটিজেনদের চর্চায় ২ সুন্দরীর - West Bengal News 24

সরু স্ট্র্যাপ দেওয়া ব্লাউজ। কালো আঁচলের ফাঁকে বক্ষ বিভাজিকা স্পষ্ট। এমন উষ্ণ সাজেই ইউটিউবের Unique Village Food চ্যানেলে রেসিপি শেখাচ্ছেন দুই সুন্দরী কন্যা। আর তাতেই মজেছেন নেটদুনিয়ার নাগরিকরা। কেউ প্রশংসায় ভরিয়ে দিয়েছেন, কেউ আবার বাঁকা কথাও লিখেছেন প্রতিক্রিয়া দিয়েছেন।

এখনও পর্যন্ত সাকুল্যে পাঁচটি ভিডিও আপলোড করা হয়েছে YouTube-এর ইউনিক ভিলেজ ফুড চ্যানেলে। তাতেই চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পাঁচটি ভিডিও-ই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। ভাইরাল তকমা পেয়েছে। এখনও অবধি ভিডিওগুলির লাইকের সংখ্যা ১ লক্ষ থেকে ৯ লক্ষ পর্যন্ত।

শেয়ারও হচ্ছে রমরমিয়ে। ভিডিওগুলিতে রিম্পি ও পর্ণা নামের দুই তরুণীকে রান্না করতে দেখা যাচ্ছে। রিম্পি তৈরি করেছেন আলু পোস্তো, বেগুন ভর্তা আর ডিম কষা। আর পর্ণা তৈরি করেছেন মিষ্টি কুমড়োর ভর্তা ও টমেটোর চাটনির রেসিপি।

একেবারে বাঙালি ঘরোয়া রেসিপি। বাঙালি বাড়ির হেঁসেলে হয়েই থাকে। তবে রেসিপির থেকেও যেন ভিডিওগুলিতে মুখ্য হয়ে উঠেছে দুই নারীর সৌন্দর্য। তাতে যেন উষ্ণতার প্রশ্রয়ও রয়েছে। প্রতি ভিডিওতেই তরুণীরা শাড়ি পড়েছেন। তার সঙ্গে পাল্লা দিয়ে সাজসজ্জাও রয়েছে। শাড়ির সঙ্গে ম্যাচিং করা সরু স্ট্র্যাপের ব্লাউজ। চোখে মোটা করে দেওয়া কাজল। আর ঠোঁটে হালকা লিপস্টিক।

এতেই সৌন্দর্যের দ্যুতি ছড়িয়েছেন পর্ণা ও রিম্পি। শাড়ির আঁচলের একটু যেন বেশিই নিচের দিকে নামানোছে। যাতে বক্ষ বিভাজিকা সুস্পষ্ট হয়ে উঠেছে। আর এতেই মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে নেটদুনিয়ায়। কেউ লিখেছেন ‘হট’, কেউ আবার জানিয়েছেন, যদি সরাসরি দেখা যেত তাহলে শিখে নেওয়া যেত। এমন মন্তব্যেই ভরে গিয়েছে ভিডিওগুলির কমেন্ট বক্স। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৬৬ হাজারেরও বেশি মানুষ সাবস্ক্রাইব করে ফেলেছেন ইউটিউবের এই রান্নার চ্যানেলটি।

আরও পড়ুন ::

Back to top button