বলিউড

আফগানিস্তানে ভয়ঙ্কর তালিবানি যুগ! সোনু সুদের আফগানবাসীদের জন্য প্রার্থনা

Sonu Sood : আফগানিস্তানে ভয়ঙ্কর তালিবানি যুগ! সোনু সুদের আফগানবাসীদের জন্য প্রার্থনা - West Bengal News 24

আফগানিস্তানে ফের শুরু হয়েছে সেই ভয়ঙ্কর তালিবানি যুগ। তাই আফগানিস্তান ছাড়ার জন্য হুড়োহুড়ি। তালিবানের অত্যাচারের হাত থেকে বাঁচার মরিয়া চেষ্টা চালাচ্ছে আফগানিরা। বিমানবন্দরে থিক থিক ভিড়। একঝলক দেখে মনে হবে প্লেন নয় ট্রেন ধরার জন্য এই জমায়েত।

ইতিমধ্যেই দেশ ছেড়ে পালিয়েছেন আফগান প্রেসিডেন্ট আসরাফ গনি। যত সময় এগোচ্ছে, ততই ক্রমশ খারাপ হচ্ছে আফগানিস্তানের পরিস্থিতি। এ যেন এক অন্ধকারময় আফগানিস্তানের ছবি। মাত্র কয়েকদিনের মধ্যেই গোটা দেশটা আতঙ্কের অতল গহ্বরে চলে গিয়েছে।

আরো পড়ুন : বানসালির স্বপ্নের সিরিজে রেখার পরিবর্তে ঐশ্বরিয়া

সকলেই চাইছেন আফগানিস্তানের পরিস্থিতি যেন খুব শিগগিরই ঠান্ডা হোক । আর তার জন্য অনেকেই নিজের বক্তব্য প্রকাশ করছে সোশ্যাল মিডিয়ায় । এমনকি সেলিব্রেটিরাও এই বিষয়ে প্রার্থনা করছেন। করোনা পরিস্থিতির মধ্যে গরিবের মাসিহা হিসেবে পরিচিতি লাভ করা সনু সুদ ওহ নিজের টুইটার হ্যান্ডেলে পোস্ট করেছেন । তিনি লিখেছেন “শক্ত থাকো আফগানিস্তান। সারা পৃথিবী তোমার জন্য প্রার্থনা করছে।

করোনা ভাইরাসের সাথে বিগত দেড় বছর ধরে লড়াই চালাচ্ছে সকলেই । আর সেই বিপদ কাটতে না কাটতেই নতুন বিপদ এসে হাজির। এবার বিশ্ববাসীর মনে ভয় ধরিয়েছে আফগানিস্তানে তালিবানদের শাসন। কাবুল দখলের পর আফগানিস্তানের চিত্র যেন আরও ভয়ঙ্কর হয়ে উঠেছে। পালিয়ে বাঁচলে প্রাণ বাঁচবে। সোশ্যাল মিডিয়ায় টুকরো টুকরো কিছু ভিডিওই পরিষ্কার করে দিচ্ছে সে দেশের দুর্দশার ছবি।

সূত্র: প্রথম কলকাতা

আরও পড়ুন ::

Back to top button