বলিউড

রবির সিনেমায় কোমর দোলাবেন ইলিয়েনা

রবির সিনেমায় কোমর দোলাবেন ইলিয়েনা - West Bengal News 24

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা রবি তেজা। বেশ কিছু সিনেমার কাজ নিয়ে ব‌্যস্ত সময় পার করছেন তিনি। এ তালিকায় রয়েছেন—‘রামা রাও অন ডিউটি’। এরই মধ‌্যে সিনেমাটির কয়েকটি শিডিউলের শুটিংয়ে অংশ নিয়েছেন রবি তেজা। সিনেমাটিতে একটি আইটেম গান রাখা হয়েছে। তাতে কোমর দোলাবেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ইলিয়েনা ডিক্রুজ।

গালতে ডটকমে সিনেমাটির একটি সূত্র বলেন—‘এর আগে রবি তেজার সিনেমায় অভিনয় করেছেন ইলিয়েনা। এই সিনেমার আইটেম গানে পারফর্ম করার প্রস্তাব দেওয়ার পর কাজ করতে রাজি হয়েছেন তিনি। এখন পারিশ্রমিক নিয়ে আলোচনা হচ্ছে।’

বাস্তব ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে রচিত হয়েছে থ্রিলার ঘরানার এ সিনেমার গল্প। অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্রটি প্রযোজনা করছেন রবি তেজা।

আরো পড়ুন : আফগানিস্তানে ভয়ঙ্কর তালিবানি যুগ! সোনু সুদের আফগানবাসীদের জন্য প্রার্থনা

২০০৬ সালে তেলেগু ভাষার ‘দেবাদাসু’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন ইলিয়েনা। একই বছর তামিল ভাষার ‘কেডি’ সিনেমাসহ আরো তিনটি সিনেমায় অভিনয় করেন তিনি। এরপর কন্নড়, তামিল ভাষার একাধিক সিনেমাতেও দেখা যায় এই নায়িকাকে।

২০১২ সালে ‘বারফি’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে ইলিয়েনার। এরপর টানা বলিউড সিনেমায় অভিনয় করে যাচ্ছেন তিনি। উপহার দিয়েছেন ‘রোস্তম’, ‘মুবারাকান’, ‘রেইড’-এর মতো চলচ্চিত্র।

ইলিয়েনা ডি ক্রুজ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘দ‌্য বিগ বুল’। গত ৮ এপ্রিল মুক্তি পায় সিনেমাটি। বর্তমানে হিন্দি ভাষার ‘আনফেয়ার অ‌্যান্ড লাভলি’ সিনেমার কাজ নিয়ে ব‌্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

আরও পড়ুন ::

Back to top button