জলপাইগুড়ি

পুলিশকে মারধরের ঘটনায় গ্রেফতার প্রায় ২৫০ নারায়ণী সেনা

পুলিশকে মারধরের ঘটনায় গ্রেফতার প্রায় ২৫০ নারায়ণী সেনা - West Bengal News 24

নারায়ণী সেনা কান্ডে ময়নাগুড়িতে ১৪৪ ধারা জারি করল প্রশাসন। ইতিমধ্যেই ময়নাগুড়িতে পুলিশের তরফে মাইকিং শুরু করা হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষার স্বার্থে ময়নাগুড়ি পুলিশ প্রশাসন এর পক্ষে থানা ও ট্রাফিক মোড় সংলগ্ন এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। থানা এলাকার ২০০ মিটারের মধ্যে এবং ময়নাগুড়ি ট্রাফিক মোড় থেকে ২০০ মিটার এলাকা জুড়ে এই ধারা জারি থাকবে বলে প্রশাসন সূত্রে জানানো হয়েছে। আইনভঙ্গকারীদের বিরুদ্ধে প্রশাসন কঠিন পদক্ষেপ নেওয়ার হুমকি দিয়েছে।

আরো পড়ুন : ‘অন্য দলে যাচ্ছি না’, দিলীপ ঘোষকে ‘ভণ্ড’ বলে বিজেপি ত‍্যাগ রূপার

ময়নাগুড়িতে পুলিশকে মারধর ও পুলিশের গাড়ি ভাঙচুর সহ কোভিড বিধিভঙ্গের অভিযোগে প্রায় ২৫০ জন নারায়ণী সেনাকে গ্রেপ্তার করে ময়নাগুড়ি থানার পুলিশ। ধৃতদের জলপাইগুড়ি আদালতে নিয়ে আসা হয়েছে। ঘটনায় জলপাইগুড়ি পুলিশ সুপার দেবর্ষি দত্ত জানান ‘‌এরা প্রথমত কোভিড আইন মানেনি। এমনকি ভ্যাকসিন সার্টিফিকেট নেই। অথচ এরা বুধবার রাতে জমায়েত করেছিল মালবাজার রোডে মারওয়াড়ি ধর্মশালার পাশে। সেখানে অন্তত ২৫০ জন হাজির ছিল।

আরো পড়ুন : ত্রিপুরায় ভোররাতে হোটেল ছাড়তে বাধ্য হলেন ঋতব্রত বন্দ্যোপাধ্যায়, ‘তালিবানি শাসন চলছে’, তোপ TMC নেতার

বৃহস্পতিবার সকালে এরা পুলিশের সঙ্গে ধস্তাধস্তি করে। মারধরও করে। পুলিশের গাড়ি লক্ষ্য করে ইট ছোঁড়ে। এই ঘটনায় জখম হয়েছেন ডিএসপি ক্রাইম, আইসি ময়নাগুড়ি সহ মোট ৩ পুলিশকর্মী।’‌ পাশাপাশি জাতীয় সড়ক অবরোধ ও সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

জানা গেছে কেন্দ্রীয় প্রতিরক্ষা প্রতিমন্ত্রী নীতিশ প্রামাণিকের প্ররোচণাতেই এই ঘটনা ঘটিয়েছে নারায়ণী সেনা। ঘটনাস্থলে সকালে এসেছিলেন তিনি। তারপর কিছু সমর্থককে নিয়ে তিনি এলাকা ছাড়েন। নীতিশ প্রামাণিক ও একাধিক নারায়ণী সেনা নেতার বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে।

সূত্র: আজকাল

আরও পড়ুন ::

Back to top button