বাঁকুড়া

বিয়ের অভিযোগ ঘিরে অশান্তি, অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চন্দনা বাউড়ির গাড়ির চালক

বিয়ের অভিযোগ ঘিরে অশান্তি, অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চন্দনা বাউড়ির গাড়ির চালক - West Bengal News 24

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চন্দনা বাউড়ির গাড়ির চালক কৃষ্ণ কুণ্ডু। শনিবার তাঁকে বাঁকুড়া মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই যুবকের স্ত্রীর দাবি, চন্দনার এই ঘটনার টানাপোড়েনের পরই অসুস্থ হয়ে পড়েছেন তাঁর স্বামী।

সম্প্রতি একটি খবর সামনে আসে যা নিয়ে রাজ্য-রাজনীতি তোলপাড় হয়ে যায়। স্বামী-সন্তান ছেড়ে নাকি এই গাড়িচালক কৃষ্ণ কুণ্ডুকে বিয়ে করেছেন চন্দনা বাউড়ি। আমি কৃষ্ণ কুণ্ডুকে বিয়ে করেছেন চন্দনা, এই অভিযোগ করেন তাঁর স্ত্রীও। যদিও এই সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছিলেন শালতোড়ার বিধায়ক। ফেসবুক লাইভে এসে গোটা ঘটনাটি বিরোধীদের অপপ্রচার বলেই দাবি করেছিলেন চন্দনা বাউড়ি।

আরো পড়ুন : উল্টো সুর, পৃথক উত্তরবঙ্গ রাজ্যের দাবিতে দিলীপ ঘোষের বিরোধিতা লকেট-রাহুলের

এদিকে এই ঘটনার জেরে অশান্তির কারণেই গুরুতর অসুস্থ হয়ে পড়েন কৃষ্ণ কুণ্ডু। এই চালকের স্ত্রী বলেন, ‘আমার স্বামীকে বিয়ে করার পর এখন অস্বীকার করছেন চন্দনা। তা নিয়ে অশান্তির জেরে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন আমার স্বামী।’

পাল্টা চন্দনার স্বামী শ্রাবণ বাউড়ি বলেন, ‘তৃণমূলের সঙ্গে যোগসাজশ করে এই ঘটনাটি ঘটিয়েছে কৃষ্ণ।’ গত বুধবার রাতে স্থানীয় একটি মন্দিরে চন্দনা এবং কৃষ্ণ বিবাহবন্ধনে আবদ্ধ হন বলে অভিযোগ ওঠে। সোশ্যাল মিডিয়ায় তাদের একটি ছবিও ভাইরাল হয়। কিন্তু এসব সমস্তটাই গুজব বলে দাবি করেন চন্দনা।

সূত্র : আজকাল

আরও পড়ুন ::

Back to top button