টলিউডবলিউড

‘মাস্ক ছাড়া নিজেকে নগ্ন লাগে’

মহামারি করোনাভাইরাস পৃথিবীর অনেক কিছু বদলে দিয়েছে। পরিবর্তন এসেছে প্রত‌্যেক মানুষের জীবনযাপনে। ঘরের বাইরে গেলে মানুষ এখন মাস্ক ব‌্যবহার করেন। গত দেড় বছর ধরে এমনটাই চলে আসছে। বদলে যাওয়া পৃথিবীর প্রভাব সব অঙ্গনের মানুষের মধ‌্যেই পড়েছে। ব‌্যতিক্রম নন, দক্ষিণী সিনেমার অভিনেত্রী মালবিকা মোহনানও।

এই অভিনেত্রী বলেন, ‘শুটিংয়ের সময় কঠোরভাবে স্বাস্থ‌্যবিধি মানা হচ্ছে। কিন্তু একজন অভিনেত্রী হিসেবে শুটিংয়ের সময় মাস্ক খুলে ফেলতে হয়। মাস্ক পরতে পরতে এতটাই ব‌্যস্ত হয়ে পড়েছি যে, মাস্ক খুলে ফেললে নিজেকে নগ্ন মনে হয়। দৈনন্দিন জীবনে মাস্ক আমাদের অপরিহার্য একটি বিষয় হয়ে দাঁড়িয়েছে, আপনি যখন এটি খুলে ফেলবেন তখন অদ্ভূত এক অনুভূতি হবে।’

আরো পড়ুন : নুসরাতের মা হওয়া নিয়ে যা বললেন সাবেক স্বামী নিখিল

মালবিকা তার পরবর্তী সিনেমার কাজ নিয়ে বর্তমানে হায়দরাবাদে ব‌্যস্ত সময় পার করছেন। তামিল ভাষার ‘মারন’ নামে এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন ধানুশ। মালবিকা অভিনীত সর্বশেষ মুক্তি প্রাপ্ত সিনেমা ‘মাস্টার’। এতে দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা বিজয়ের বিপরীতে অভিনয় করেন তিনি। খুব শিগগির বিজয় দেবরকোন্ডার সঙ্গে জুটি বেঁধে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখবেন এই নায়িকা।

মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন মালবিকা। ২০১৩ সালে মালায়ালাম ভাষার ‘পাত্তাম পোলে’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন তিনি। ২০১৬ সালে ‘নানু মটু ভারালক্ষ্মী’ সিনেমার মাধ্যমে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন মালবিকা।

আরো পড়ুন : দেবের সঙ্গে সানি লিওনের ভিডিও ভাইরাল

২০১৭ সালে ‘বিয়ন্ড দ্য ক্লাউডস’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় মালবিকার। ২০১৯ সালে ‘পিতা’ সিনেমার মাধ্যমে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার পথচলা শুরু। সবকিছু ছাপিয়ে লেডি বাইকার হিসেবেও তার বিশেষ পরিচিতি রয়েছে।

আরও পড়ুন ::

Back to top button