উঃ ২৪ পরগনা

দাম্পত্য কলহের জের! নিজের স্ত্রী’কে নিশানা করে গুলি স্বামীর, গ্রেফতার অভিযুক্ত স্বামী

দাম্পত্য কলহের জের! নিজের স্ত্রী’কে নিশানা করে গুলি স্বামীর, গ্রেফতার অভিযুক্ত স্বামী - West Bengal News 24

কয়েকদিন ধরেই দাম্পত্যকলহ চলছিল। যার জেরে স্ত্রী চলে গিয়েছিলেন বাপের বাড়ি। রাতে সেখানে গিয়ে স্ত্রীকে নিশানা করে গুলি করল স্বামী!‌ বরানগরের ঘটনা। অভিযুক্ত স্বামীর নাম বাপি মিস্ত্রি। বয়র তিরিশের বাপি পেশায় গাড়িচালক। স্বামীর সঙ্গে অশান্তির জেরে গত শুক্রবার অভিযুক্তের স্ত্রী পামেলা বরানগরে একে মুখার্জি রোডের বাপের বাড়িতে চলে যান। বৃহস্পতিবার রাতে তাঁর স্বামী বাপি ওই বাড়িতে আসেন।

শুরু হয় স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে অশান্তি। কিছুক্ষণ বাদানুবাদের পর অভিযুক্ত ওই স্বশুরবাড়ি থেকে চলে যায়। কিন্তু কয়েকঘন্টা পরে রাত সাড়ে দশটা নাগাদ বাপি আবার বাইক নিয়ে শ্বশুরবাড়ি ফিরে আসে। তখন দরজা বন্ধ ছিল। সে দরজা খোলার জন্য চিত্‍কার শুরু করে। এরপর সে নিজের মোবাইল আছড়ে ভেঙে ফেলে। ওই শব্দে স্ত্রী দরজা খোলে। অভিযোগ, এরপরই সে নিজের স্ত্রীকে লক্ষ্য করে গুলি চালায়।

আরো পড়ুন : সারদা মামলায় অতিরিক্ত চার্জশিট জমা দিল ইডি, নাম রয়েছে কুণাল ঘোষ ও এক সাংবাদিকের

পামেলার পরিবার জানিয়েছে, বাপি তাঁকে একটি গুলি চালায়। গুলির শব্দে এলাকার লোকজন জড়ো হয়ে গেলে, বাপি বন্দুক উঁচিয়ে সবাইকে ভয় দেখায়। এরপর বাইক রেখেই চম্পট দেয়। আজ, শুক্রবার ভোরে অভিযুক্ত বাপিকে অস্ত্র আইনে গ্রেফতার করেছে বরানগর থানার পুলিশ। ওই আগ্নেয়াস্ত্র তার কাছে কীভাবে এল, জানতে পুলিশ জেরা করছে। ঘটনার তদন্ত চলছে।

সূত্র : দ্য ওয়াল

আরও পড়ুন ::

Back to top button