বলিউড

শাহরুখের দেহরক্ষীর বেতন কত জানেন! জানলে চোখ কপালে উঠবে

shahrukh khan bodyguard ravi singh : শাহরুখের দেহরক্ষীর বেতন কত জানেন! জানলে চোখ কপালে উঠবে - West Bengal News 24

বলিউড কিং শাহরুখ খান। বাস্তবে এই অভিনেতাকে এক নজর দেখতে তার বাড়ির সামনে প্রতিদিন শত শত মানুষের পদচারণা। যেখানেই শাহরুখের উপস্থিতি, সেখানেই হুমড়ি খেয়ে পড়েন ভক্তরা। আর তাই নিজের নিরাপত্তার জন্য দেহরক্ষী নিয়োগ দিয়েছেন শাহরুখ।

দেহরক্ষীর প্রধান কাজ হচ্ছে- শাহরুখকে আগলে রাখা, তাকে রক্ষা করা। আর এ কারণে সবসময় কিং খানের ছায়াসঙ্গী হয়ে থাকেন রবি সিংহ। এই মুহূর্তে গণমাধ্যমে বেশ পরিচিত তিনি। এই পরিচিতির অন্যতম কারণ তার বার্ষিক বেতনের পরিমাণ।

জানা যায়, প্রতি বছর ২.৭ কোটি টাকা বেতন পান শাহরুখের নিরাপত্তারক্ষী। অর্থাৎ মাস গেলে ২২ লক্ষের কিছু বেশি টাকা পান রবি। বলিউডে যে সব নিরাপত্তারক্ষীরা সব থেকে বেশি বেতন পান, তাদের মধ্যে অন্যতম রবি।

আরও পড়ুন : দেশত্যাগের সময় আফগান নারী চলচ্চিত্র নির্মাতার আবেগঘন স্ট্যাটাস

তবে সব সময় শাহরুখের সঙ্গে থাকলেও নিজেকে ক্যামেরার ঝলকানি থেকে দূরে রাখেন রবি। তারকাদের নিরাপত্তারক্ষী হলে ঘড়ি ধরে কাজ করার অবকাশ থাকে না। দিন হোক বা রাত, তারকাদের সঙ্গে নিরাপত্তারক্ষীদেরও নানা প্রান্তে ছুটে বেড়াতে হয়। রবির ক্ষেত্রেও ব্যতিক্রম নয়। তাই ‘কিং খান’ এর নিরাপত্তারক্ষীর বেতন যে অবাক করার মতোই হবে, সে কথা বলে দিতে হয় না।

এদিকে বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনের নিরাপত্তারক্ষীও আলোচনায় উঠে এসেছেন। তার বার্ষিক আয় দেড় কোটি টাকা। ২০১৫ সালে মুম্বাই পুলিশের এই কনস্টেবলকে অমিতাভের নিরাপত্তার জন্য মোতায়েন করা হয়েছিল। তারপর থেকে তার নিরাপত্তার যাবতীয় দায়িত্ব ছিল জিতেন্দ্র শিন্ডের কাঁধে। কিন্তু বার্ষিক আয়ের খবর প্রকাশ্যে আসতেই তাকে বদলি করা হয়েছে। শুরু হয়েছে বিভাগীয় তদন্ত।

আরও পড়ুন : প্রভাসকে ‘আঙ্কেল দুধওয়ালা’ বলে ট্রল

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরেই পর্দায় নেই শাহরুখ খান। বর্তমানে ‘পাঠান’ সিনেমায় কাজ করছেন তিনি। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন বলিউডের তারকা অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। চলতি মাসের শুরুতে সিনেমাটির শুটিংয়ে সাময়িক বিরতি দেওয়া হয়। সংবাদমাধ্যমের খবর, সিনেমাটির শুটিংয়ের জন্য দীপিকাকে সঙ্গে নিয়ে ইউরোপের দেশ স্পেনে পাড়ি জমাবেন কিং খান।

সূত্র: আনন্দবাজার

আরও পড়ুন ::

Back to top button