বাঁকুড়া

‘দিনরাত চন্দনা-চন্দনা করছে আমার বরটা’, ওঝার কাছে ছুটছেন ‘প্রথম’ স্ত্রী রুম্পা

‘দিনরাত চন্দনা-চন্দনা করছে আমার বরটা’, ওঝার কাছে ছুটছেন ‘প্রথম’ স্ত্রী রুম্পা - West Bengal News 24

বিজেপি বিধায়ক চন্দনা বাউরির সঙ্গে তাঁর চালক কৃষ্ণ কুণ্ডুর বিবাহ-বহির্ভূত সম্পর্ক নিয়ে নেটদুনিয়া সরগরম হয়েছে। এরপর সেই অশান্তির জেরে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন কৃষ্ণ। মানসিক অশান্তিতেও ভুগছিলেন তিনি।

কিন্তু ডাক্তার দেখিয়েও নাকি কোনও লাভ হয়নি স্বামী কৃষ্ণর, এমনটাই দাবি করলেন স্ত্রী রুম্পা কুণ্ডু। চিকিত্‍সকরাও নাকি জানিয়েছেন কৃষ্ণ পাগল হয়ে গিয়েছেন। আর এরপর ঝাড়ফুঁকের ওপরেই ভরসা রাখছেন স্ত্রী রুম্পা। ইতিমধ্যে কৃষ্ণকে নিয়ে বর্ধমান জেলায় পানাগড়ের একটি ‘ঠাকুরের থান’-এও গিয়েছেন তিনি।

গত ১৮ আগস্ট চন্দনার সঙ্গে বিজেপি নেতা কৃষ্ণের পরকীয়ার অভিযোগ ওঠে। এরপর থেকেই সরগরম হয় রাজ্য-রাজনীতি। বাঁকুড়ার পুলিশ সুপার ধৃতিমান সরকার বলেন, রুম্পা কুণ্ডু ও তাঁর স্বামী কৃষ্ণ এবং চন্দনার নামে একটি অভিযোগ দায়ের করেছেন। সেই মতোই গঙ্গাজলঘাটি থানার পুলিশ কৃষ্ণ ও চন্দনার বিরুদ্ধে ৪৯৮-এ ধারায় বধূ নির্যাতনের মামলা করে।

আরো পড়ুন : ‘ব্ল্যাকমেল’ করেন রাজ্যপাল! বিস্ফোরক মমতা ব্যানার্জি

এছাড়াও ৫০৬ ধারায় দুজনের বিরুদ্ধে ভয় দেখানোর অভিযোগে মামলা দায়ের করা হয়। এরপর ফেসবুক লাইভ করে গোটা ঘটনা ‘গুজব’ বলে দাবি করেন বিজেপি বিধায়ক চন্দনা বাউড়ি। এর কয়েকদিন পরেই নাকি অসুস্থ ওই পড়েন কৃষ্ণ। তাকে বাঁকুড়ার সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। কয়েকদিন আগেই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। কিন্তু রুম্পা বলেন, ‘ওঁর শরীর একদম ভাল নেই। পাগল হয়ে গিয়েছে। চন্দনাকে নিয়ে পাগল। কোনও কাজকর্ম করছে না। ‘

চন্দনাকে আনব’, ‘চন্দনাকে আনব’ বলেই যাচ্ছে। রুম্পার আরও দাবি, ‘আমার বরটাই পাগল হয়ে গেল। চন্দনা তো সেই থেকেই ঘরে নেই। যদি সত্যিই ভালবাসত একদিন ফোন করে অন্তত খবর নিত।’

সূত্র : আজকাল

আরও পড়ুন ::

Back to top button