অপরাধজাতীয়

অন্যের সঙ্গে প্রেম? সূচ-সুতো দিয়ে স্ত্রীর যৌনাঙ্গ সেলাই করে দিল প্রৌঢ়

অন্যের সঙ্গে প্রেম? সূচ-সুতো দিয়ে স্ত্রীর যৌনাঙ্গ সেলাই করে দিল প্রৌঢ় - West Bengal News 24
প্রতীকি ছবি

এলাকায় হাতুড়ে হিসেবে পরিচিত এক প্রৌঢ়। বয়স ৬৪। মধ্যপ্রদেশের সিঙ্গরাউলি জেলার বাসিন্দা। সন্দেহবাতিক রয়েছে। তাঁর ধারণা, গ্রামের কারও সঙ্গে স্ত্রী বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছে। প্রায় প্রতিদিনই তাঁর ৫৫ বছরের স্ত্রীকে মারধর করত। শনিবার রাগের বশে ঘরে থাকা সুতো ও সূচ নিয়ে স্ত্রীর যৌনাঙ্গ সেলাই করে দেয়। যন্ত্রণায় কাতরাতে থাকেন মহিলা। তারপরই স্থানীয় থানায় অভিযোগ জানান।

একজন মহিলা পুলিশকর্মীর সঙ্গে তাঁকে হাসপাতালে পাঠানো হয়। চিকিত্‍সকেরা সেলাই খোলেন। মহিলার যৌনাঙ্গ ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গিয়েছে। তবে চিকিত্‍সায় সেরে যাবে বলে জানিয়েছেন চিকিত্‍সকেরা।

আরো পড়ুন : চিকেন ফ্রাই না বানিয়ে দেওয়ায় স্ত্রীকে মাথা থেঁতলে খুন করল স্বামী

পুলিশ অভিযোগ পেয়েই অভিযুক্তকে গ্রেপ্তার করতে যায়। কিন্তু স্ত্রী চান না স্বামীর কড়া শাস্তি হোক। তাই অভিযুক্ত দোষ করেও রেহাই পেয়ে যাচ্ছে বলে দাবি পুলিশের। তবে এমন ঘটনায় মহিলাদের প্রতিবাদ করা উচিত। নাহলে ঘরোয়া নির্যাতন কমবে না। যে সূচ ও সুতো দিয়ে মহিলার যৌনাঙ্গ সেলাই করা হয়েছিল, তা বাজেয়াপ্ত করেছে পুলিশ।

কয়েকদিন আগে বেঙ্গালুরুতে মুবারক পাশা নামের এক ব্যক্তি স্ত্রীকে পিটিয়ে খুন করে। কারণ হিসেবে জানিয়েছে, স্ত্রী তার জন্য চিকেন ফ্রাই করতে পারেনি।

সূত্র : আজকাল

আরও পড়ুন ::

Back to top button