খেলা

প্যারালিম্পিক্সে এল অষ্টম পদক, শ্যুটিংয়ে ব্রোঞ্জ জিতলেন সিংরাজ আধহানা

Singhraj Adhana : প্যারালিম্পিক্সে এল অষ্টম পদক, শ্যুটিংয়ে ব্রোঞ্জ জিতলেন সিংরাজ আধহানা - West Bengal News 24

টোকিও প্যারাঅলিম্পিকে স্বপ্নের অভিযান শুরু করেছে ভারত। সোমবার একই দিনে ৫টি পদক জিতে রিও’র ফলাফলকে টপকে গিয়েছিলেন দেবেন্দ্র-সুমিতরা। এবার পুরুষদের এসএইচ১ বিভাগের ১০ মিটার এয়ার পিস্তলে ব্রোঞ্জ জিতলেন সিংহরাজ আদানা।

পুরুষদের পি১- ১০ মিটার এয়ার পিস্তলে এসএইচ১ বিভাগে ভারতের তিনজন প্রতিযোগী ছিলেন। যোগ্যতাঅর্জন পর্বে ৫৭৫ স্কোর করে শীর্ষস্থান পেয়ে ফাইনালে জায়গা করে নিয়েছিলেন মনীশ নারওয়াল। ফাইনালে ওঠেন সিংহরাজ আদানাও। তিনি ৫৬৯ স্কোর করে ষষ্ঠস্থান পেয়েছিলেন। দীপেন্দর সিং অবশ্য ৫৬০ স্কোর করে প্রথম আটের বাইরে শেষ করেন।

আরো পড়ুন : রোনালদোর সঙ্গে দুই বছরের চুক্তি করছে ম্যান ইউ

ফাইনালে মনীশের শুরুটা ভালো হয়নি। প্রথম সেটে ৪৭.৬ স্কোর করে অনেকটাই পিছিয়ে পড়েন তিনি। শেষ অব্ধি সপ্তম স্থানে শেষ করেন মনীশ। অন্যদিকে দুর্দান্ত শুরু করে প্রথম তিনে জায়গা করে নেন সিংহরাজ আদানা। ফাইনালে ধারাবাহিক ছিলেন অভিজ্ঞ প্যারা শ্যুটার। কড়া টক্কর চলছিল প্রতিটি সেটেই। মাথা ঠান্ডা রেখেই ব্রোঞ্জ জেতেন সিংহরাজ।

মঙ্গলবারের সকালটা অবশ্য ভালো যাচ্ছিল না ভারতের। তীরন্দাজির কোয়ার্টার ফাইনালে রাকেশ কুমার, মহিলাদের ১০মিটার এয়ার পিস্তল ফাইনালে রুবিনা ফ্রান্সিস আশা জাগিয়েও পরাজিত হয়েছেন।

সূত্র: প্রথম কলকাতা

আরও পড়ুন ::

Back to top button