বলিউড

সেই ঘটনার পর মাকে জড়িয়ে ধরে কেঁদেছিলাম: কৃতি

এ মুহূর্তে অভিনয়ের দ্যুতি ছড়িয়ে বলিউড কাঁপাচ্ছেন কৃতি স্যানন। একের পর এক ব্যবসাসফল ছবি উপহার দিচ্ছেন তিনি। তবে বলিউডে সুযোগ পাওয়ার আগে কঠিন পরীক্ষা দিতে হয়েছে এ অভিনেত্রীকে।

অভিনয় শুরুর আগে র‌্যাম্প মডেল ছিলেন কৃতি। সে সময় একটু ভুলের জন্য অনেকের দুর্ব্যবহার সহ্য করতে হয়েছে তাকে।

জীবনের প্রথম র‌্যাম্প শোতেই সবার সামনেই বেদম বকা খেয়েছিলেন এই বলিউড তারকা। ব্রুট ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে সে স্মৃতিরোমন্থন করেন কৃতি।

তিনি জানান, সেই ঘটনার পর বাড়িতে গিয়ে মাকে জড়িয়ে ধরে অনেক কেঁদেছিলেন।

আরো পড়ুন : জ্যাকলিনকে টানা ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ

তিনি বলেন, ‘আমি তখন ইঞ্জিনিয়ারিং পড়ছি। বেশ লম্বা ছিলাম বলে মডেলিংয়ে নাম লেখাই। সেটাই ছিল আমার প্রথম র্যাম্প শো। কোরিওগ্রাফির কোথাও একটা ভুল করেছিলাম। কোরিওগ্রাফারের ব্যবহার ছিল অত্যন্ত খারাপ।

শো শেষে প্রায় ২০ জন মডেলের সামনে চিৎকার করে আমাকে বকাবকি করেন। আর কেউ বকলে আমি বাচ্চাদের মতো কেঁদে ফেলি। আমার মনে আছে, ঘরে ফেরার পথে সেদিন সারা পথ কেঁদেছি। বাড়িতে ফিরেও মাকে জড়িয়ে ধরে কেঁদেছিলাম।’

সেদিন কৃতির মা তাকে আরও আত্মবিশ্বাসী ও শক্ত হৃদয়ের হওয়ার উপদেশ বলেন। মায়ের সেই উপদেশ মেনে আজ র্যাম্প মডেল থেকে বলিউডে ভিত গেড়েছেন কৃতি।

তিনি বলেন, ‘মা বলেছিলেন— তোমার জন্য এই কাজ নয়। এখানে কাজ করতে হলে তোমাকে আরও শক্ত হতে হবে। কেউ কিছু বললেই মন খারাপ করা চলবে না। তোমাকে অনেক আত্মবিশ্বাসী হতে হবে। আমি মনে করি, সময়ের সঙ্গে সঙ্গে আমি আত্মবিশ্বাসী হয়ে উঠেছি।’

উল্লেখ্য, বলিউডে এসে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সখ্যতা গড়ে কৃতির। কৃতিকে সুশান্তের সাবেক প্রেমিকা আখ্যা দিয়ে অনেক খবর প্রকাশ হয়েছে গণমাধ্যমে।

আরো পড়ুন : বিয়ের আসরে পুরোহিত ও বরকে চড় মারলেন কনে (ভিডিও)

সুশান্তের মৃত্যুর পর এক ইনস্টাগ্রাম পোস্টে নিজের মনের ভেতরের জমাট বাঁধা আবেগকে তুলে ধরেছিলেন কৃতি। দাবি করেছিলেন, সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু ছিলেন তিনি।

প্রসঙ্গত তেলেগু ছবি নেনোক্কাদিন-এ অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে আত্মপ্রকাশ ঘটে কৃতি স্যাননের। সাব্বির খানের রোমান্টিক অ্যাকশনধর্মী ছবি ‘হিরোপান্তি দিয়ে বলিউডে অভিষেক ঘটে তার। প্রথম ছবিতেই অসাধারণ অভিনয়ের সুবাদে ফিল্মফেয়ার পুরস্কারে শ্রেষ্ঠ নবাগত অভিনেত্রী লাভ করেন কৃতি। এর পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি কৃতিকে।

সর্বশেষ লক্ষ্মণ উটেকার পরিচালিত ‘মিমিতে দেখা গেছে কৃতিকে। ছবিতে তিনি এক মার্কিন দম্পতির সারোগেট শিশুর মায়ের ভূমিকায় অভিনয় করেছেন। কৃতির দেখা যাবে অক্ষয় কুমার ও জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গে ‘বচ্চন পান্ডে’তে, বরুণ ধাওয়ানের বিপরীতে অমর কৌশিকের হরর-কমেডি ‘ভেদিয়া’ এবং ওম রউতের প্রভাসের বিপরীতি ‘আদিপুরুষ’ ছবিতে।

আরও পড়ুন ::

Back to top button