বলিউড

বিচ্ছেদের পথে শিল্পা শেঠী!

Shilpa Shetty : বিচ্ছেদের পথে শিল্পা শেঠী! - West Bengal News 24

পর্নো ভিডিও তৈরি এবং তা একটি অ্যাপের মাধ্যমে প্রকাশ করার অভিযোগে বলিউড তারকা শিল্পা শেঠীর স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। এই ঘটনার পর শিল্পার ওপরও সামাজিক এবং মানসিক নেতিবাচক প্রভাব পড়ে। তিনি যে রিয়েলিটি শোতে বিচারক ছিলেন সেখানে কয়েক সপ্তাহ অনুপস্থিত ছিলেন। যদিও এখন হাসিমুখেই ক্যামেরার সামনে ফিরেছেন এই তারকা।

পুলিশের জিজ্ঞাসাবাদে শিল্পা স্পষ্ট বলেন, রাজের এত সম্পদের পেছনের ঘটনার সম্পর্কে কোনো ধারণাই ছিল না। আর তাই রাজ কুন্দ্রার সঙ্গে বিচ্ছেদের কথা ভাবছেন শিল্পা শেঠী, এমনটাই জানিয়েছেন অভিনেত্রীর কাছের এক বন্ধু।

আরো পড়ুন : সেই ঘটনার পর মাকে জড়িয়ে ধরে কেঁদেছিলাম: কৃতি

গণমাধ্যমকে শিল্পার বন্ধু জানিয়েছেন, অভিনেত্রী তার সন্তানদের রাজ কুন্দ্রার অবৈধ পথে আয় করা সম্পদ থেকে দূরে সরিয়ে নিতে চান। স্বামীর সম্পদ থেকে একটি পয়সাও নিতে চান না তিনি। তিনি রিয়েলিটি শো এবং ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে যা আয় করেন, সেটাই সন্তানদের জন্য যথেষ্ট বলে মনে করছেন অভিনেত্রী।

অনুরাগ বসু এবং প্রিয়দর্শন শিল্পাকে নিয়ে কাজ করার প্রতিশ্রুতি দিয়েছেন। শিল্পার নাম প্রকাশে অনিচ্ছুক বন্ধুর মতে, রাজ কুন্দ্রা আরও বহু সময় কারাগারে বন্দি থাকলেও জীবনযাত্রার চলমান মান বজায় রাখতে বেগ পেতে হবে না শিল্পাকে। শিল্পা এই ঘটনায় সরাসরি জড়িত কি না, তার এখনো কোনো প্রমাণ পায়নি পুলিশ। তবে তদন্তের স্বার্থে তাকেও জেরা করা হয়েছে বেশ কয়েক বার।

আরও পড়ুন ::

Back to top button