অপরাধজাতীয়

চকোলেটের লোভ দেখিয়ে ৪ বছরের শিশুকে ধর্ষণ করল পরিচিত ‘কাকু’, গ্রেফতার অভিযুক্ত

প্রতীকী ছবি

চকোলেটের লোভ দেখিয়ে ৪ বছরের শিশুকে ধর্ষণ করা হল। আবারও ধর্ষণের ঘটনা, আবারও নাম উঠে এল রাজধানী দিল্লির (Rape in Delhi) । রাজধানীর প্রসাদ নগর (Delhi Prasad Nagar area) থানা এলাকায় ৪ বছরের এক শিশুর উপর চলল নির্মম অত্যাচার (4 year old girl allegedly raped in delhi) ।

পুলিশ পকসো আইনে (POCSO) মামলা দায়ের করেছে এবং অভিযুক্তকে গ্রেফতার করেছে (accused arrested)। এর আগে, অভিযুক্তকে পাকড়াও করে শিশুটির পরিবারের সদস্যরা এবং আশপাশের লোকজন মিলে অভিযুক্তকে মারধর করে। এমনকী তাকে মারধরের ভিডিও ও রেকর্ড করা হয়েছে। পুলিশ জানায়, অভিযুক্ত, মেয়েটির বাড়ির পাশের একটি জিন্স তৈরির কারখানায় কাজ করত। সেখান থেকেই নজর ছিল শিশুটির উপর।

আরো পড়ুন : ফেসবুকে বন্ধুত্বের সুযোগে নাবালিকার অশ্লীল ভিডিও তৈরি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট! ধৃত যুবক

পুলিশ জানিয়েছে, মেয়েটি প্রায়ই খেলার সময় জিন্স তৈরির কারখানায় এবং তার আশপাশে যেত। অভিযোগ, টফি খাওয়ানোর (child was lured with toffee) অজুহাতে অভিযুক্ত মেয়েটিকে ভিতরে ডেকে নিয়ে তারপর তার উপর যৌন নির্যাতন চালায় (Sexual violence) । পরে মেয়েটি বাড়িতে ঘটনাটি জানায়। সেই তথ্যই পুলিশকে দেওয়া হয়। ঘটনার জানাজানি হওয়ার পর পরিবার ও আশপাশের মানুষের মধ্যে ক্ষোভে সৃষ্টি হয়। সকলে মিলে অভিযুক্তকে মারধরও করে।

কিছুদিন আগে দিল্লির ক্যান্ট এলাকার একটি শ্মশানে এক নাবালিকা দলিত মেয়েকে ধর্ষণ ও হত্যার একটি ঘটনা প্রকাশ্যে আসে। বিষয়টি সামনে আসার পর দিল্লির রাজনৈতিক মহলে চাপানউতোর শুরু হয় । অভিযোগ ওঠে যে মেয়েটিকে ধর্ষণ করে, অভিযুক্তরা তার দেহ পুড়িয়ে দিয়েছে। এই বিষয়ে তদন্ত চলছে। এদিকে দিল্লির প্রসাদ নগর এলাকায় ধর্ষণের আরেকটি ঘটনা প্রকাশ্যে এসেছে। তবে, এই ক্ষেত্রে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

সূত্র: নিউজ ১৮

আরও পড়ুন ::

Back to top button