বলিউড

রাহুল গান্ধীকে ডেট করতে চেয়েছিলেন করিনা!

রাহুল গান্ধীকে ডেট করতে চেয়েছিলেন করিনা! - West Bengal News 24

বলিউডের বেবো ও সইফ আলি খানের প্রেমের কাহিনী রূপকথার থেকে কম নয়। বর্তমানে তাঁরা দুই সন্তানের বাবা-মা। কিন্তু, জানেন কি, Kareena Kapoor এক সময় ডেট করতে চেয়েছিলেন কংগ্রেসের সভাপতি রাহুল গান্ধীকে! ২০০২ সালে Rendezvous with Simi Garewal শো-তে করিনা তাঁর মনের এই গোপন কথা তিনি জানান ।

‘কভি খুশ কভি গম’ মুক্তি পাওয়ার পর ধীরে ধীরে পরিচিতি বাড়ছিল Kareena Kapoor-এর। সেই সময়কার অন্যতম বিখ্যাত টক শো Rendezvous with Simi Garewal-এ এসেছিলেন করিনা কাপুর Kareena Kapoor । তারপর ধীরে ধীরে ২০০৪ সালে মুক্তি পাওয়া ‘চামেলি’ ছবির হাতে ধরে Kareena Kapoor-এর ফিল্মি কেরিয়ারের মোড় ঘুরে যায়। প্রায় দু’দশক আগের কথা।

ওই শো-এর সঞ্চালিকা সিমি তাঁকে জিজ্ঞেস করেন কোন সেলিব্রিটিকে ডেট করতে চান করিনা কাপুর? সেই সময়ই করিনা বলেন, ‘জানিনা, এটা বলা ঠিক হবে কী না , হয়তো বির্তক হতে পারে। তবে রাহুল গান্ধীকে ডেট করতে চাই’।

আরো পড়ুন : টলিউড অভিনেত্রী পায়েলকে অশ্লীল ‘মেসেজ’, অতঃপর

করিনার পরে আরও সংযোজন করেন, তাঁর ও রাহুল গান্ধী দু’জনেরই বংশে এক ধরনের মিল রয়েছে। Kareena Kapoor আরও বলেন, ‘এছাড়াও রাহুল রাজনীতি করা পরিবারের ছেলে তাঁর সঙ্গে যে কোনও কথোপকথনই ইন্টারেস্টিংই হবে’। ২০০৯ সালে বেবোকে এই সাক্ষাৎকারের বিষয় জানতে চাইলে তিনি অস্বীকার করেন।

সে সময় করিনা জানান, ভবিষ্যতে রাহুলকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান। কিন্তু, ডেট করতে চান না। পরে করিনা আরও বলেন, ‘এই ঘটনা বেশ কয়েকবছর হয়ে গিয়েছে। আমাদের দুই পদবীর জনপ্রিয়তা রয়েছে বলেই তখন ওই কথা বলেছিলাম’।

এমনিতেই বলিউডে বেবোর মুডের কথা সকলের জানা। কাপুর পরিরবারে মেয়ে ছাড়াও করিনা এখন নবাব পরিবারের বেগম। Taimur ও Jeh-কে নিয়ে তাঁর ভরা সংসার। করিনা ও সইফের প্রথম সন্তান তৈমুরের জন্ম হয় ২০১৬ সালে।পাপারাৎজির কাছে তৈমুর অত্যন্ত জনপ্রিয়। কিন্তু, দ্বিতীয় সন্তানের ক্ষেত্রে প্রথম থেকেই সাবধানী সাইফিনা।

আরও পড়ুন : মাদক মামলায় জামিন পেলেন পরীমনি

অনেকটা সময় পেরিয়ে যাওয়ার পর দ্বিতীয় ছেলের ছবির সামনে আনেন এই দম্পতি। বড় ছেলের নাম তৈমুর রেখে বেশ বির্তকের মুখে পড়তে হয় সইফ-করিনাকে। দ্বিতীয় সন্তানের নাম Jehangir রেখেও ট্রোলিংয়ের মুখে পড়তে হয়েছে ‘সইফিনা’কে। দুই সন্তানের জন্মেরও পরও ফিট অ্যান্ড গ্ল্যামারাস করিনা। ফিটনেস ফ্রিক অভিনেত্রীর বয়সের অঙ্ক ৩৮ পেরলেও ত্বকে নেই তাঁর কোনও প্রভাব।

সূত্র: এই সময়

আরও পড়ুন ::

Back to top button