অপরাধ

ফেসবুকে বন্ধুত্বের সুযোগে নাবালিকার অশ্লীল ভিডিও তৈরি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট! ধৃত যুবক

ফেসবুকে বন্ধুত্বের সুযোগে নাবালিকার অশ্লীল ভিডিও তৈরি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট! ধৃত যুবক - West Bengal News 24

ফেসবুকে (Facebook) বন্ধুত্ব। ঘনিষ্ঠতা বাড়তেই নিয়মতি ভিডিও চ্যাট! সেই সুযোগকে কাজে লাগিয়ে কিশোরীর অশ্লীল ভিডিও তৈরির অভিযোগ উঠল ‘ফেসবুক বন্ধু’র বিরুদ্ধে। যদিও শেষরক্ষা হল না। কিশোরীর অভিযোগের ভিত্তিতে হৃষিকেশ থেকে গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কয়েকমাস আগে ওই নাবালিকা ওই ছাত্রীর সঙ্গে সোশ্যাল মিডিয়ায় পরিচয় হয় এক যুবকের। তার নাম বিষ্ণু সাহানি। নিয়মিত চ্যাট হতে হতেই দু’জনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। যুবককে ওই কিশোরী নিজের হোয়াটস অ্যাপ (WhatsApp) নম্বর দেয়। এর পর দু’জনের মধ্যে ভিডিও চ্যাট হতে শুরু করে।

আরো পড়ুন : বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ! যাদবপুর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপকের বিরুদ্ধে অভিযোগ দায়ের ছাত্রীর

অভিযোগ, সেই সুযোগেই ওই যুবক কিশোরীর অশ্লীল ভিডিও তৈরি করে। কটূক্তি ও অশ্লীল মন্তব্য করতে থাকে। বিষয়টি নিয়ে দু’জনের মধ্যে গোলমাল হয়। জানা গিয়েছে, ওই যুবক কিশোরীর কয়েকজন বান্ধবী ও শিক্ষককে সেই অশ্লীল ভিডিও পাঠায়। বিষয়টি জানাজানি হতেই কিশোরীর অভিভাবকরা বড়বাজার থানায় অভিযোগ দায়ের করেন।

পুলিশ তদন্ত শুরু করে উত্তরাখন্ডের হৃষিকেশে হানা দেয়। সেখানেই যুবকের বাড়িতে হানা দিয়ে তাকে পুলিশ গ্রেপ্তার করে। পুলিশ জানিয়েছে, বিষ্ণু সাহানিকে কলকাতায় নিয়ে আসা হচ্ছে। এই ঘটনার সঙ্গে অন্য কারও যোগ রয়েছে কি না তা খতিয়ে দেখছে তদন্তকারীরা।

সূত্র: সংবাদ প্রতিদিন

আরও পড়ুন ::

Back to top button