কলকাতা

‘মদন কালারফুল ছেলে, কিন্তু বেশি সাজুগুজু করো না’, চেতলার কর্মিসভায় পরামর্শ মমতার

Mamata Banerjee on Madan Mitra : ‘মদন কালারফুল ছেলে, কিন্তু বেশি সাজুগুজু করো না’, চেতলার কর্মিসভায় পরামর্শ মমতার - West Bengal News 24

বুধবার দলীয় কর্মিসভা দিয়েই ভবানীপুরে ভোট প্রচার শুরু করলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়। সেখানে তিনি একদিকে যেমন আক্রমণাত্মক ছিলেন, অন্যদিকে রসিকতা করতেও ছাড়েননি। আর এদিন তিনি যাকে নিয়ে রসিকতা করলেন তিনি এমনিতেই রঙিন মানুষ। তিনি কামারহাটির বিধায়ক মদন মিত্র। গত ৫ সেপ্টেম্বর দলনেত্রীর হয়ে ভবানীপুরে প্রচারে সাদা ধুতি আর পাঞ্জাবি পড়ে এসেছিলেন মদন মিত্র। সেখানেও তাঁকে দেখা গিয়েছিল চেনা মেজাজে।

আরো পড়ুন : উপাচার্য পাগল, রবীন্দ্রনাথকে মুছে দিতে চাইছে, মন্তব্য অনুব্রত’র

বুধবার কর্মিসভায় নিজের ভাষণে সেই প্রসঙ্গ তুলে আনেন মমতা বন্দ্য়োপাধ্য়ায়। করলেন রসিকতাও। বললেন, ‘ধুতি পরে বাঙালিবাবু হিসেবেই ভোট প্রচার করুক মদন। তবে কামারহাটির বিধায়ক একটু কালারফুল, বেশি সাজুগুজু করো না’। হাসিমুখেই তিনি বলেন, ‘কালারফুল হওয়া ভালো, তবে মাঝেমধ্যে একটু বেশি কালারফুল হয়ে যায় মদন’। প্রসঙ্গত, মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের অনুগত সৈনিক হিসেবে মদন মিত্রকে দায়িত্ব দেওয়া হয়েছে ভবানীপুরের ভোট প্রচারের।

গত ৫ সেপ্টেম্বর তিনি প্রচারও শুরু করে দিয়েছিলেন। ওইদিনই তাঁকে দেখা গিয়েছিল কালো কল্কার কাজ করা ধবধবে সাদা একটি পাঞ্জাবিতে প্রচার করতে। পরে তিনি জানিয়েছিলেন, ‘দিদি (মমতা) এই পাঞ্জাবি পাঠিয়ে দিয়েছেন, এটি পড়েই প্রচার শুরু করলাম’। এবার কী ধুতি পাঞ্জাবিতেই দেখা যাবে মদন মিত্রকে? মদনের কথায়, প্রচারে কখন কোথায় যেতে হয়, তাই সবসময় ধুতি পড়ে আসা সম্ভব না, তবে পাঞ্জাবি থাকবে।

সূত্র: এই মুহুর্তে

আরও পড়ুন ::

Back to top button