রাজনীতিরাজ্য

‘আমার কর্মীর গায়ে হাত দিলে বুকে পা তুলে দেবো’: দিলীপ ঘোষ

Dilip Ghosh : ‘আমার কর্মীর গায়ে হাত দিলে বুকে পা তুলে দেবো’: দিলীপ ঘোষ - West Bengal News 24

আরও একবার স্ব-মেজাজে দিলীপ ঘোষ (Dilip Ghosh)। বৃহস্পতিবার সকালে বিজেপি কর্মী অভিজিৎ সরকারের দেহ পুলিস লোপাটের চেষ্টা করছে বলে অভিযোগ করে বিজেপি (BJP)। ঘটনায় এনআরএস হাসপাতাল চত্বরে ধুন্ধুমার বাধে। তখনই এক হোমগার্ডকে চড় মারার অভিযোগ ওঠে বিজেপি নেতা দেবদত্ত মাজির বিরুদ্ধে। এই ঘটনায় দলের নেতার পাশে দাঁড়াতে গিয়ে বিতর্কিত মন্তব্য করলেন বিজেপির রাজ্য সভাপতি।

‘চড় মারা’র ঘটনায় দিলীপ ঘোষ (Dilip Ghosh) এ দিন বলেন,’যদি চড় মেরে থাকেন ঠিক করেছেন। সরকারের গালে চড় মারা উচিত।’ এনিয়ে বিতর্ক হলেও নিজের মন্তব্যে অবিচল থাকেন দিলীপ (Dilip Ghosh)। বিকেলে সাংবাদিকদের তিনি বলেন,’আমার কর্মীর গায়ে কেউ হাত দেবে, আমার নেতাকে কেউ অপমান করবে, দিলীপ ঘোষ তার বুকে পা তুলে দেবে। আমি আবার বলছি তার বুকে পা তুলে দেব।’

আরও পড়ুন : মধ্যরাতে শিক্ষকের শ্বশুরবাড়িতে হানা, মইদুলের গ্রেফতারি নিয়ে রাতভর চরম নাটকীয়তা

ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার দুপুরে। কলকাতার এনআরএস হাসপাতালে ‘ভোট পরবর্তী হিংসা’য় নিহত বিজেপি কর্মী অভিজিৎ সরকারের দেহ নিয়ে যান পরিজন ও দলের নেতারা। বিজেপি অভিযোগ করে, অভিজিতের দেহ লোপাট করার চেষ্টা করছে পুলিস। তখনই ঘটনাস্থলে থাকা কর্তব্যরত এক হোমগার্ডকে চড় মারার অভিযোগ ওঠে বিজেপি নেতা দেবদত্ত মাজির বিরুদ্ধে।

সূত্র: ২৪ ঘন্টা

আরও পড়ুন ::

Back to top button