রাজনীতিরাজ্য

‘লক্ষাধিক ভোটে জিতবেন মমতা’, এই জয় আটকানোর ক্ষমতা পৃথিবীর কারও নেই : সুব্রত মুখার্জি

সুরজিত্‍ ঘোষ হাজরা

“ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায় লক্ষাধিকের বেশি ভোটে জিতবেন”, বললেন রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী তথা বর্ষীয়ান নেতা সুব্রত মুখোপাধ্যায়। আজ তারাপীঠের পুজো দিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে সুব্রত মুখোপাধ্যায় বলেন, “মা তারার আশীর্বাদে ভবানীপুর বিধানসভা আসনের উপনির্বাচনে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় লক্ষাধিকেরও বেশি ভোটে জিতবে। এই জয় আটকানোর ক্ষমতা পৃথিবীর কারও নেই।”

আজ শনিবার সকালে রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী তথা বর্ষীয়ান নেতা সুব্রত মুখোপাধ্যায় তারাপীঠ মন্দিরে এসে মা তারার পুজো দেন।

সঙ্গে ছিলেন রামপুরহাটের বিধায়ক তথা বিধানসভার ডেপুটি স্পিকার অধ্যাপক আশীষ বন্দোপাধ্যায়, বীরভূম জেলা পরিষদের মেন্টর অভিজিত্‍ সিংহ, জেলাশাসক বিধান রায় সহ অন্যান্য আধিকারিকেরা।

আরও পড়ুন : ‘‌কল মি ফর সেক্সি গার্ল’‌, ‌কলেজের ফর্ম ফিলআপ করতে গিয়ে চোখ কপালে ছাত্রীদের

সুব্রত মুখোপাধ্যায় আরও বলেন, “ভারতবাসীর মঙ্গল, রাজ্যবাসীর মঙ্গল এবং আমরা যে দুর্যোগের মধ্যে দিয়ে যাচ্ছি সেই দুর্যোগ যেন মা তারা কাটিয়ে তোলেন সেই প্রার্থনা নিয়েও আজ পুজো দিয়েছি।” এদিন তিনি বিজেপির নানা অপপ্রচারেরও সমালোচনা করেন।

উল্লেখ্য, ভবানীপুরের অলিগলিতে শুরু হয়ে গিয়েছে তৃণমূলের প্রচার।

মমতা ব্যানার্জির সমর্থনে দেওয়াল লেখার কাজ শুরু করে দিয়েছেন মদন মিত্র, ফিরহাদ হাকিমরা। ‘‌ভবানীপুর নিজের মেয়েকেই চায়’‌ ব্যানারে সাজিয়ে তোলা হচ্ছে ভবানীপুর বিধানসভা কেন্দ্রের বিভিন্ন এলাকা। দেওয়ালে লেখা হচ্ছে ‘‌খেলা হবে’‌। দলের তরফে ভবানীপুর বিধানসভা কেন্দ্রের অন্তর্গত ৬৩ নম্বর ওয়ার্ডের দায়িত্ব দেওয়া হয়েছে সুব্রত মুখার্জিকে। ৮২, ৭৪ ও ৭৭ নম্বর ওয়ার্ডের দায়িত্ব দেওয়া হয়েছে ফিরহাদ হাকিমকে। ৭০ নম্বর ওয়ার্ডে মমতা ব্যানার্জির হয়ে প্রচারের যাবতীয় দায়িত্ব সামলাবেন দক্ষিণ কলকাতা জেলা তৃণমূল সভাপতি তথা রাসবিহারীর বিধায়ক দেবাশিস কুমার।

৭১ ও ৭২ নম্বর ওয়ার্ডে প্রচারের দায়িত্বে থাকছেন পার্থ চট্টোপাধ্যায়। ৭৩ নম্বর ওয়ার্ডের দায়িত্বে রয়েছেন মমতা ব্যানার্জির ভাই কার্তিক ব্যানার্জি।

সূত্র: আজকাল

আরও পড়ুন ::

Back to top button