জাতীয়

তেলেঙ্গানায় ৬ বছরের শিশুকে ধর্ষণ ও খুন! ‘এনকাউন্টারে মারা হবে অভিযুক্তকে’, প্রকাশ্যেই প্রতিশ্রুতি দিলেন এই মন্ত্রী

তেলেঙ্গানায় ৬ বছরের শিশুকে ধর্ষণ ও খুন! ‘এনকাউন্টারে মারা হবে অভিযুক্তকে’, প্রকাশ্যেই প্রতিশ্রুতি দিলেন এই মন্ত্রী - West Bengal News 24

এতদিন নেতা-মন্ত্রীরা খাবারের প্রতিশ্রুতি দিয়েছেন। বাসস্থানের দিয়েছেন। চাকরির প্রতিশ্রুতি দিয়েছেন। সেই তালিকা অনেক দীর্ঘ। এবার প্রকাশ্যেই দেশের এক মন্ত্রী ধর্ষণে অভিযুক্তকে এনকাউন্টারে মারার প্রতিশ্রুতি দিলেন। যদিও ধর্ষণ রোখার প্রতিশ্রুতি কেউ দেননি। তেলঙ্গানার শ্রমমন্ত্রী মাল্লা রেড্ডি একটি জনসভায় এই প্রতিশ্রুতি দিয়েছেন।

মঙ্গলবার একটি জনসভায় গেছিলে তিনি। অনুষ্ঠানের পর সাংবাদিকরা তাঁকে ৬ বছরের শিশুর ধর্ষণ ও খুন নিয়ে প্রশ্ন করেন। তার জবাবেই মাল্লা রেড্ডি বললেন, ‘‌আমরা অবশ্যই অভিযুক্তকে গ্রেপ্তার করব এবং এনকাউন্টার করব। ওকে ছাড়ার কোনও প্রশ্নই নেই।’‌

আরও পড়ুন : পরিত্যক্ত জমি খুঁড়ে ৪০ লক্ষের হিরে পেলেন মধ্যপ্রদেশের চার শ্রমিক

ধর্ষিতার পরিবারের পাশে থাকার কথাও বলেছেন। তেলঙ্গানার মন্ত্রীর কথায়, ‘‌আমরা অবশ্যই নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করব। ক্ষতিপূরণ দেব। পরিবারের পাশে দাঁড়াব।’‌ সোমবার মালকাজগিরির সাংসদ রেবন্ত রেড্ডি নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করেন। তিনিও সেই এনকাউন্টারের প্রতিশ্রুতিই দেন।

৯ সেপ্টেম্বর ৬ বছরের একটি শিশুকে ধর্ষণ করে খুন করা হয়। একটি বন্ধ বাড়ি থেকে তার দেহ মেলে। অভিযুক্ত শিশুটির প্রতিবেশি। ৩০ বছরের সেই যুবক ফেরার। তাকে খুঁজে দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার দেওয়া হবে বলে ঘোষণা করেছে পুলিশ। মহারাষ্ট্র, অন্ধ্রপ্রদেশেও খোঁজ চলছে।

সূত্র: আজকাল

আরও পড়ুন ::

Back to top button