বলিউড

‘কাস্টিং কাউচে’র জন্য নারীরাই দায়ী : মল্লিকা শেরাওয়াত

‘কাস্টিং কাউচে’র মতো পরিস্থিতির জন্য নারীদেরই দায়ী করলেন অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত (Mallika Sherawat)। সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউডে উঠতি অভিনেত্রীদের অবস্থান নিয়ে কথা বললেন তিনি। মল্লিকার দাবি, তিনি নিজেকে কখনও এমন পরিস্থিতির মুখে ফেলেননি। তাই খারাপ অভিজ্ঞতাও কম হয়েছে।

মল্লিকা বললেন, ‘একেবারেই এ রকম পরিস্থিতিতে পড়িনি, সেটা বললে ভুল বলা হবে। কিন্তু যারা খারাপ ইঙ্গিত দেয়, তারা সম্ভবত আমাকে ভয় পায়। আমার কথা ভেবেই তারা আতঙ্কিত হয়ে যায়। তাই আমার কাছে এই ধরনের প্রস্তাব পৌঁছায়নি কোনো দিন। অনেকেই ভেবেছে, একে কিছু বললে, এ তো ঘুরিয়ে জবাব দেবে।’

আরও পড়ুন : এবার কাকে ‘লাভ ইউ’ বললেন জাহ্নবী

মল্লিকার দাবি, ‌তিনি কখনও রাতে কোনো পরিচালক বা প্রযোজকের সঙ্গে তার দফতরে বা কোনো হোটেলে দেখা করতে যাননি। তাছাড়া বলিউডের খ্যাতনামা বিভিন্ন পার্টিতে নিমন্ত্রণ থাকলেও তিনি সেসব জায়গায় উপস্থিত থাকতেন না। নিজেকে চিরকাল এসবের থেকে দূরে রেখেছেন বলে দাবি করেছেন মল্লিকা।

তিনি বলন, ‘আমি মনে করেছি, সুযোগ থাকলে তা আমার কাছেই আসবে। আমাকে এসব করতে হবে না।’

তিনি জানান, একাধিক ছবি থেকে তার নাম কেটে দেওয়া হয়েছে। নায়কের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে চাননি বলেও তাকে ছবি থেকে সরিয়ে দেওয়া হয়েছে। তার জায়গা নিয়েছেন অন্য অভিনেত্রীরা।

আরও পড়ুন ::

Back to top button