উঃ ২৪ পরগনা

ফের খড়দহ! বাড়ির দরজায় পা রাখতেই বিদ্যুত্স্পৃষ্ট হয়ে মৃত্যু প্রৌঢ়ের

ফের খড়দহ! বাড়ির দরজায় পা রাখতেই বিদ্যুত্স্পৃষ্ট হয়ে মৃত্যু প্রৌঢ়ের - West Bengal News 24

ফের বিদ্যুত্‍স্পৃষ্ট (Electrocution) হয়ে মৃত্যুর ঘটনা শহরে। জমা জলে নাভিশ্বাস উঠছে শহরবাসীর, দুর্যোগ থামার নাম নেই। তার ওপরে একের পর এক বিদ্যুত্‍স্পষ্ট হয়ে মৃত্যুর ঘটনা ঘটে চলেছে। মঙ্গলবার সন্ধ্যায় দমদমে বিদ্যুত্‍স্পৃষ্ট হয়ে মৃত্যু হয় ২ কিশোরীর। ওই দিন খড়দহের পাতুলিয়াতে নিজেদের বাড়িতে জমা জলেই বিদ্যুত্‍স্পৃষ্ট হয়ে মারা যান এক দম্পতি ও তাঁদের কিশোর ছেলে।

ফের খড়দহেই (Khardaha) বিদ্যুত্স্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক প্রৌঢ়ের। বুধবার সন্ধ্যায় এই ঘটনা ঘটেছে আগরপাড়ায়। মৃতের নাম দীপক চৌধুরী। বয়স ৬৫ বছর। মৃতের পরিবার জানিয়েছে, বাড়ির সামনে গত দু’দিন ধরেই জল জমে ছিল। গতকাল সন্ধেবেলা বাড়ি থেকে বেরতে গিয়ে দরজার কাছে হঠাত্‍ই পড়ে যান দীপকবাবু। তাঁকে পড়ে যেতে দেখে ছুটে আসেন সকলে।

আরও পড়ুন : দল সামলাতে পারবেন? রাজ্য সভাপতির যোগ্যতা নিয়েই প্রশ্ন রায়গঞ্জের বেসুরো বিধায়কের

দেখা যায় তাঁর শরীর নিথর হয়ে গেছে। প্রথমে কারণটা বোঝা না গেলেও পড়ে বাড়ির সামনেই একটি বিদ্যুতের ছেঁড়া তার পড়ে থাকতে দেখে বিষয়টা আঁচ করেন সকলে। জমা জলে বিদ্যুতের তার ছিঁড়ে পড়েছিল। সেখানে পা রাখতেই বিদ্যুত্‍স্পৃষ্ট হয়ে মৃত্যু হয় তাঁর। খবর দেওয়া হয়েছে খড়দহ থানায়। পুলিশ পৌঁছেছে ঘটনাস্থলে।

মঙ্গলবার খড়দহের পাতুলিয়া এলাকায় একই পরিবারের তিনজনের মৃত্যু হয়ে বিদ্যুত্‍স্পৃষ্ট হয়ে। একটি সরকারি আবাসনের বাসিন্দা রাজা দাস, তাঁর স্ত্রী ও বছর এগারোর ছেলে তিনজনেই বাড়ির ভেতরে জমা জলে বিদ্যুত্‍স্পৃষ্ট হন। এই ঘটনার পরেই নড়চড়ে বসে প্রশাসন। জল নিষ্কাশনের কাজ শুরু হয়। কিন্তু দুদিনও কাটেনি। ফের খড়দহেই এমন মর্মান্তিক ঘটনা ঘটে গেল।

সূত্র: দ্য ওয়াল

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button