রাজনীতিরাজ্য

অভিষেক যে দিন বিজেপিতে যাবেন, সে দিন তৃণমূলে ফিরতে পারি: রুদ্রনীল

 

Rudranil Ghosh : অভিষেক যে দিন বিজেপিতে যাবেন, সে দিন তৃণমূলে ফিরতে পারি: রুদ্রনীল - West Bengal News 24

রুদ্রনীল ঘোষ কি তৃণমূলে ফিরে আসবেন? এমন প্রশ্নের জবাবে পাল্টা এক শর্ত রাখলেন টলিউড অভিনেতা তথা বিজেপি নেতা। তিনি বললেন, অভিষেক বন্দ্যোপাধ্যায় বিজেপিতে যোগ দিলে তৃণমূলে ফিরবেন তিনি। একুশের বিধানসভা নির্বাচনের আগে দলবদলের যে হিড়িক দেখা গিয়েছিল বাংলার রাজনীতির আকাশে, তাতেই সামিল হয়েছিলেন রুদ্রনীল। তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন তিনি, হাতে তুলে নিয়েছিলেন গেরুয়া পতাকা। কিন্তু এখন সময় বদলেছে।

আরও পড়ুন : কোনও বিজয় উৎসব নয়, নিষেধাজ্ঞা জারি কমিশনের, মানবে কে?

ভোটের ফল ঘোষণার পর দেখা গেছে বাংলায় বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ক্ষমতায় ফিরেছে তৃণমূলই। তারপর শুরু হয়েছে উলটপুরাণ। একে একে বিজেপি থেকে আবার তৃণমূলে ফিরে এসেছেন অনেকে। সম্প্রতি শাসকদলে যোগ দিয়েছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা আসালসোলের সাংসদ বাবুল সুপ্রিয়। এই পরিপ্রেক্ষিতেই রুদ্রনীল ঘোষকে প্রশ করা হয় আপনি কি তৃণমূলে ফেরার কথা ভাবছেন? তার জবাবে রুদ্রনীল জানিয়েছেন, অভিষেক বন্দ্যোপাধ্যায় এই প্রশ্নের উত্তর দিতে পারবেন।

কারণ তিনি যেদিন বিজেপিতে যোগ দেবেন, সেদিন আমিও আবার তৃণমূলে ফিরব। অর্থাত্‍ ঘুরিয়ে রুদ্রনীল বলতে চেয়েছেন তাঁর শাসকদলে ফিরে আসার কোনও সম্ভাবনাই আপাতত নেই। পাল্টা তৃণমূলের বিরুদ্ধে তোপও দেগেছেন রুদ্রনীল। বলেছেন টালিগঞ্জ স্টুডিওপাড়ার সর্বনাশ করে দিচ্ছে বর্তমান শাসকদল।

সূত্র: দ্য ওয়াল

আরও পড়ুন ::

Back to top button