বলিউড

অন্তর্বাস-স্যানিটারি ন্যাপকিন থেকে উদ্ধার মাদক! আরিয়ান খান-কাণ্ডে হতবাক গোয়েন্দারা

Aryan Khan : অন্তর্বাস-স্যানিটারি ন্যাপকিন থেকে উদ্ধার মাদক! আরিয়ান খান-কাণ্ডে হতবাক গোয়েন্দারা - West Bengal News 24

প্রোমোদতরীতেই ডুবল সম্মান। বন্ধুদের নিয়ে রেভ পার্টি করতে গিয়ে বিপাকে পড়লেন আরিয়ান খান (Aryan Khan)। রবিবার টানা ১৬ ঘণ্টা ধরে জেরা করা হয় তারকা-পুত্রকে। সারাদিন চূড়ান্ত নাটকীয়তার পর শেষমেশ এনসিবি আধিকারিকদের হাতে গ্রেফতার হন শাহরুখ-পুত্র। জেরার মুখে তিনি কান্নায় ভেঙে পড়েন বলে জানা গিয়েছে। তবে এদিন প্রোমোদতরীতে অভিযান চালিয়ে হতবাক তদন্তকারীরা।

আরিয়ানের বান্ধবী মুনমুন ধামেচার অন্তর্বাস থেকে উদ্ধার করা হয় বহুমূল্য মাদক। এমনকী, পুলিশের চোখে ধুলো দেওয়ার জন্য স্যানিটারি ন্যাপকিনের মধ্যেও লুকিয়ে রাখা হয়েছিল কোকেন, এসট্যাসি, মেফেড্রোনের মতো মাদক। কারও পোশাক কেটে আবার কারও বা জুতোর হিল খুলে মাদক উদ্ধার করা হয়। আরিয়ানের লেন্সের বাক্স থেকেও মাদক উদ্ধার হয়।

আরও পড়ুন : অর্ধেক ফুসফুস নিয়েই অভিনেত্রীর বাঁচার লড়াই

প্রসঙ্গত, জেরার মুখে নাকি বারবার কান্নায় ভেঙে পড়েছিলেন শাহরুখ-গৌরীর ছেলে আরিয়ান। গ্রেফতারের পর মাত্র ২ মিনিটের জন্য বাবার সঙ্গে কথা বলার অনুমতি পেয়েছিলেন, তখনও কেঁদে ফেলেন আরিয়ান।

জেরার মুখে তিনি নাকি স্বীকার করে ফেলেন যে, বিগত ৪ বছর ধরেই মাদকাসক্ত তিনি। দুবাই, লন্ডন-সব বিভিন্ন দেশে দিয়ে মাদক নিয়েছেন তিনি। এমনটাই জানা গিয়েছে সূত্র মারফত্‍। এদিকে যে জাহাজে অভিযান চালানো হয়েছিল, জাহাজ মন্ত্রকের তরফে কোনও ছাড়পত্র ছিল না তাদের কাছে। এমনটাই জানিয়েছেন ডিজি-শিপিং অমিতাভ কুমার।

অন্যদিকে, সোমবার নির্ধারিত সময়েই আরিয়ান খানকে আদালতে তোলা হয়। ছেলের জন্য খ্যাতনামা আইনজীবী সতীশ মানশিন্ডেকে নিযুক্ত করেছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। এদিন ছেলের জামিনের আবেদন জানাতে আদালতে পৌঁছে গিয়েছেন মা গৌরী খানও (Gouri Khan)।

সূত্র: দি ইন্ডিয়ান এক্সপ্রেস

আরও পড়ুন ::

Back to top button