উঃ ২৪ পরগনা

স্বামীর পরকীয়ার প্রতিবাদ করায় খুন হতে হল স্ত্রী কে! অভিযুক্তের বাড়ি ভাঙচুর প্রতিবেশীদের

স্বামীর পরকীয়ার প্রতিবাদ করায় খুন হতে হল স্ত্রী কে! অভিযুক্তের বাড়ি ভাঙচুর প্রতিবেশীদের - West Bengal News 24

একাধিক মহিলার সঙ্গে ‘বিবাহ-বর্হিভূত’ সম্পর্ক ছিল। প্রতিবাদ করলেই মারধর! স্ত্রীকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। অভিযুক্ত পলাতক। বাড়িতে চড়াও হয়ে রীতিমতো ভাঙচুর চালালেন স্থানীয় বাসিন্দারা। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল উত্তর ২৪ পরগনার মিনাঁখায়।

জানা গিয়েছে, অভিযুক্তের নাম সামসের সর্দার। বাড়ি, মিনাখাঁর বাবুরহাট এলাকায়। পেশায় তিনি পল্লি চিকিৎসক। একটি নার্সিংহোমও আছে। বছর কুড়ি আগে বিয়ে করেছিলেন সামশের। স্ত্রী মমতাজের বাপের বাড়ি দক্ষিণ ২৪ পরগনার জীবতলায়। ওই দম্পতির ২ ছেলে। তাহলে? অভিযোগ, নার্সিংহোমে যেসব মহিলা কাজ করেন, তাঁদের সঙ্গে বিবাহ-বর্হিভূত সম্পর্ক রয়েছে সামশেরের।

আরও পড়ুন : বসিরহাটে ধারালো অস্ত্রের কোপ ও গুলি করে খুন দাপুটে তৃণমূল নেতাকে, এলাকায় চাঞ্চল্য

এমনকী, একাধিক মহিলার সঙ্গে শারীরিক সম্পর্কেও লিপ্ত হতেন তিনি! এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি লেগেই থাকত। স্ত্রীকে রীতিমতো মারধত করতেন। গতকাল অর্থাৎ বুধবার রাতে অশান্তি চরমে পৌঁছয়। তখন স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করেন সামশের। এদিন ঘটনাটি জানাজানি হতেই তুমুল চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

এদিকে স্ত্রীকে ‘খুন’ করার পর পালিয়ে যান ওই পল্লি চিকিৎসক। বাড়িতে চড়াও হয়ে ভাঙচুর চালান স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। কোনওমতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। অভিযুক্তের সন্ধানে শুরু হয়েছে তল্লাশি।

সূত্র: ২৪ ঘন্টা

আরও পড়ুন ::

Back to top button