রাজনীতিরাজ্য

শাহরুখের বিপদে চুপ কেন মমতা, আরিয়ানকে মাদক কাণ্ডে ফাঁসানোর অভিযোগ অধীরের

Adhir Ranjan Chowdhury : শাহরুখের বিপদে চুপ কেন মমতা, আরিয়ানকে মাদক কাণ্ডে ফাঁসানোর অভিযোগ অধীরের - West Bengal News 24

মাদক কাণ্ডে ছেলে আরিয়ানের গ্রেফতারির পর থেকে নাওয়াখাওয়া ভুলেছেন শাহরুখ খান (SRK)। ছেলে জেলে রয়েছেন। একের পর এক দিন যাচ্ছে আর একটার পর একটা জামিনের আবেদন খারিজ হচ্ছে কোর্টে। কিং খানের এই সংকটের সময়ে বলিউডের অনেক তাবড় মাথাও তাঁর পাশে দাঁড়িয়েছেন। কিন্তু বাদশার বিপদে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নীরবতা নিয়ে প্রশ্ন তুললেন প্রদেশ কংগ্রেস সভাপতি তথা লোকসভায় কংগ্রেস নেতা অধীররঞ্জন চৌধুরী।

সোমবার বহরমপুরে লখিমপুরের ঘটনা নিয়ে প্রতিবাদ কর্মসূচি ছিল কংগ্রেসের। সেই কর্মসূচির পর অধীর বলেন, ‘শাহরুখ খানের পরিবারের বিরুদ্ধে অন্যায় হচ্ছে, আরিয়ান খানকে মিথ্যে ভাবে ফাঁসানো হয়েছে। এর প্রতিবাদে বাংলার মুখ্যমন্ত্রী কিছু বলুন! কিং খানকে দিদি নিজের স্বার্থে তো ব্যবহার করেছেন, আজ কেন চুপ হয়ে গেলেন?” শাহরুখ খান বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর।

আরও পড়ুন : আর কয়েক ঘণ্টা বাকি বিয়ের, ডাক্তার বাবার সঙ্গে অপারেশন করতে ছুটলেন ডাক্তার কনে!

দিদির সঙ্গে তাঁর সখ্যও সর্বজনবিদিত। কিন্তু শাহরুখের এই পরিস্থিতিতে তাঁর সঙ্গে মমতার কথা হয়েছে বলে এখনও কোনও খবর নেই। নিজেও কোনও বিবৃতি দেননি। এবার তা নিয়েই প্রশ্ন তুললেন অধীর। অনেকের মতে, এই বিষয়টি অত্যন্ত স্পর্শকাতর। মাদকের মতো বিষয় জড়িয়ে রয়েছে। হতে পারে সেসব সাতপাঁচ ভেবেই মমতা আগ বাড়িয়ে কোনও মন্তব্য করেননি। তবে ইতিমধ্যেই রাজনৈতিক বিষয় সামনে আসা শুরু হয়েছে।

এনসিবি কর্তাকে বিজেপি নেতার ফোন-সহ বিভিন্ন ঘটনা শোনা যাচ্ছে। এই পরিস্থিতিতে অধীর দাবি করলেন, আরিয়ানকে ফাঁসানো হয়েছে। যদিও বহরমপুরের সাংসদের এই মন্তব্য নিয়ে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বলেন, ‘অধীরবাবু বাংলার কংগ্রেসটাকে মহাকাশে পাঠিয়ে দিয়ে এখন এসব অবান্তর কথা বলছেন। ওঁর মন্তব্য আসলে গরুর গাড়ির হেডলাইট।’

সূত্র: দ্য ওয়াল

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button