রাজ্য

রাতভর বৃষ্টির জের, জলমগ্ন রাজ্যের একাধিক এলাকা, ক্ষোভ প্রকাশ জনসাধারণের

রাতভর বৃষ্টির জের, জলমগ্ন রাজ্যের একাধিক এলাকা, ক্ষোভ প্রকাশ জনসাধারণের - West Bengal News 24

ফের দুর্যোগের কবলে রাজ্যের সাধারণ মানুষ। উত্‍সবের মরশুমে রবিবার থেকে টানা বৃষ্টিতে জলমগ্ন রাজ্যের একাধিক এলাকা। হাওয়া অফিস সূত্রের খবর, কোজাগরী লক্ষ্মীপুজো অর্থাত্‍ বুধবার পর্যন্ত চলবে এই বৃষ্টিতে। টানা বৃষ্টিতে জলমগ্ন থাকায় লক্ষ্মীপুজোর বাজারেও প্রভাব পড়েছে। যার কারণে কার্যত ক্ষুব্ধ বিক্রেতারাও।

সোমবারের টানা বৃষ্টির জেরে । উত্তর ২৪ পরগনার বরানগর, বেলঘড়িয়া, সালকিয়া, টিকিয়াপাড়া, শালিমার, বেলগাছিয়া, লিলুয়ার বেশ কয়েকটি এলাকা এমনকি কলকাতার একাধিক অঞ্চলে জল জমেছে। দমদম বিমানবন্দর থেকে বিমান দেরিতে ছাড়লেও এখনও পর্যন্ত বাতিলের খবর আসেনি। ট্রেন চলাচলের উপরেও খুব একটা প্রভাব পড়েনি।

আরও পড়ুন : মেয়েকে সন্দেহ করার প্রতিবাদ করায় শাশুড়িকে কোপ মেরে খুন জামাইয়ের

অন্যদিকে পুজোর ছুটির পর দীঘা, মন্দারমণি, তাজপুরের সমুদ্রে জলোচ্ছ্বাস দেখা যাচ্ছে। ইতিমধ্যেই শুরু হয়েছে মাইকিং। বেড়াতে গিয়েও দুর্যোগের কারণে হোটেলবন্দি পর্যটক। যার ফলে ক্ষোভ প্রকাশ করেছেন সাধারণ মানুষ।

আলিপুর আবহাওয়া দপ্তর সূত্রে খবর,পশ্চিমবঙ্গ ও উত্তর ওড়িশা উপকূলের নিম্নচাপের কারণেই এই বৃষ্টি। অন্যদিকে মঙ্গলবার থেকে উত্তরবঙ্গে ভারী থেকে অতিভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে। দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ারে অতিভারী বৃষ্টির সম্ভাবনা এবং জলপাইগুড়ি ও কোচবিহারের কয়েকটি জায়গায় কমলা সতর্কতা জারি করা হয়েছে।

সুত্র : আজকাল

আরও পড়ুন ::

Back to top button