বলিউড

এবার শার্লিন চোপড়ার বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানির মামলা দায়ের রাজ-শিল্পার

এবার শার্লিন চোপড়ার বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানির মামলা দায়ের রাজ-শিল্পার

শার্লিন চোপড়া, রাজ কুন্দ্রা এবং শিল্পা শেঠির বিরুদ্ধে যৌন হয়রানির মামলা করেছিলেন। তিনি এক সপ্তাহ আগে মুম্বাই পুলিশের কাছে একটি নতুন অভিযোগ দায়ের করেছিলেন এবং দম্পতিকে যৌন ও মানসিকভাবে হয়রানির অভিযোগ এনেছিলেন। তিনি তাদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগও করেছিলেন। এখন, শিল্পা শেঠি এবং রাজ কুন্দ্রা অভিনেত্রীর বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছেন।

শিল্পা শেঠি এবং রাজ কুন্দ্রা অভিনেতা শার্লিন চোপড়ার কাছে মানহানির নোটিশ পাঠিয়ে তাদের বিরুদ্ধে পাবলিক প্ল্যাটফর্মে “অশোভন, নীচ” মন্তব্য করার জন্য ক্ষমা চেয়ে ৫০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়েছেন। চোপড়া সম্প্রতি কুন্দ্রার বিরুদ্ধে যৌন হয়রানি, অপরাধমূলক হুমকি এবং প্রতারণার অভিযোগ এনেছিলেন।

শিল্পা শেঠি এবং রাজ কুন্দ্রার আইনজীবীরা শার্লিন চোপড়ার বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানির মামলা করেছেন। তাদের আনুষ্ঠানিক বিবৃতিতে বলা হয়েছে, “শ্রীমতি শার্লিন চোপড়া মি রাজ কুন্দ্রা এবং শিল্পা শেঠি কুন্দ্রার বিরুদ্ধে যে সমস্ত অভিযোগ করেছেন, তা কোন প্রমাণ ছাড়াই মিথ্যা, ফেক, জাল, অসার, ভিত্তিহীন, এমনকি মিসেস শার্লিন চোপড়ার জ্ঞানের ভিত্তিতে, মানহানি ও চাঁদাবাজির অপতত্‍পর উদ্দেশ্য নিয়ে মামলা করা হয়েছে। ”

আরও পড়ুন : ঢাকের তালে পূজা মাতালেন অপরাজিতা আঢ্য! দেখুন সেই ভিডিও

আইনি মামলায় আরও উল্লেখ করা হয়েছে যে শার্লিন চোপড়া এ বছরের এপ্রিল মাসে শিল্পা শেঠিকে জানিয়েছিলেন যে তার অভিযোগটি ভুয়া এবং তার আইনজীবীই রাজ কুন্দ্রার বিরুদ্ধে ফৌজদারি অভিযোগ শুরু করার পরামর্শ দিয়েছিলেন।

শার্লিনের নোটিশে উল্লেখ করা হয়েছে যে তিনি শিল্পাকে ফোন করেছিলেন এবং বলেছিলেন যে রাজ কুন্দ্রার বিরুদ্ধে ফৌজদারি অভিযোগ দায়ের করার জন্য তিনি নিজের জন্য লজ্জিত এবং তিনি নিঃশর্ত অভিযোগ প্রত্যাহার করবেন। তারা শার্লিনের বিরুদ্ধে ৪ অক্টোবর, ২০২১ তার আইনজীবীর মাধ্যমে অর্থ আদায়ের উদ্দেশ্যে 48,00,000 টাকা দাবি করার অভিযোগ এনেছে।

এর আগে, শার্লিন চোপড়া, যার বিবৃতি ব্যবসায়ী রাজ কুন্দ্রার বিরুদ্ধে পর্ন র‍্যাকেট মামলায় রেকর্ড করা হয়েছিল, তিনি বলেছিলেন যে তিনি এবং তার প্রতিষ্ঠানের ক্রিয়েটিভ ডিরেক্টর বারবার তাকে অনুসরণ করেছিলেন ‘হটশটস’ নামের মোবাইল অ্যাপ্লিকেশনের জন্য কাজ করার জন্য। শার্লিনের একটি বিস্তারিত বিবৃতি মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের কর্মকর্তাদের দ্বারা মুম্বাই পর্ন র‍্যাকেট মামলায় দায়ের করা অভিযোগপত্রের একটি অংশ ছিল।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button