রাজনীতিরাজ্য

ইস্তফা দিয়েই তৃণমূলে বড় দায়িত্ব বাবুল সুপ্রিয়র, ধন্যবাদ জানালেন দলকে

Babul Supriyo : ইস্তফা দিয়েই তৃণমূলে বড় দায়িত্ব বাবুল সুপ্রিয়র, ধন্যবাদ জানালেন দলকে - West Bengal News 24

মনে করা হয়েছিল,‌ ভবানীপুরের উপনির্বাচনে মুখ্যমন্ত্রীর হয়ে তিনি প্রচার করবেন। কিন্তু তারকা প্রচারকের তালিকায় নাম ছিল না তাঁর। সেই নিয়ে জল্পনায় জল ঢেলে নিজেই জানিয়েছিলেন কারণ। বিজেপি-র সাংসদ পদ থেকে ইস্তফা দেননি বলেই দল দায়িত্ব দেয়নি। অবশেষে দায়িত্ব পেলেন বাবুল সুপ্রিয়। গোয়ায় সংগঠন, প্রচারের কাজে তাঁকে পাঠাচ্ছে তৃণমূল।

বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন আগেই। দিন কয়েক আগে বিজেপি-র সাংসদ পদ থেকেও ইস্তফা দিয়েছেন বাবুল। তার পর রবিবারই তাঁকে প্রথম দায়িত্ব দিল তৃণমূল। গোয়ায় তৃণমূলের কর্মসূচির সূচনা করবেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী। সোমবার পানাজি থেকে শুরু হবে কর্মসূচি। নাম গোয়েঞ্চি নভি সকাল। বাবুল আর তৃণমূল সাংসদ সৌগত রায়ের হাত ধরেই শুরু হবে প্রচার।

আরও পড়ুন : ম্যালেরিয়ায় আক্রান্ত রাজ্যপাল জগদীপ ধনকড়, রাজধানীতে চলছে চিকিত্‍সা

বাংলায় তৃতীয় বার ক্ষমতা দখলের পর ভিন রাজ্যে সংগঠন বাড়াতে উদ্যোগী তৃণমূল। ত্রিপুরা, অসমের পর তাদের লক্ষ্য গোয়া। সে রাজ্যে আগামী বছর বিধানসভা নির্বাচন। ওই নির্বাচনকেই পাখির চোখ করছে তৃণমূল। ২৮ অক্টোবর গোয়ায় যাচ্ছেন খোদ তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জি। তখন গোয়ায় থাকছেন বাবুল। তার আগে সোমবার পানাজি থেকে দলের হয়ে প্রচার শুরু করছেন তিনি।

টুইটারে দলকে ধন্যবাদ জানিয়ে লিখলেন, ‘‌এই দায়িত্ব দেওয়ার জন্য আমি সম্মানিত ও দলের কাছে কৃতজ্ঞ। যে কাজই আমি করি না কেন, তা আমি হৃদয় দিয়ে করব। আমার এই অ্যাসাইনমেন্টে আমি আমার সেরাটুকু দিতে বদ্ধপরিকর।’‌ বাবু তৃণমূলে যোগ দেওয়ার পরেই কথা উঠছিল, কোন দায়িত্ব দেওয়া হবে তাঁকে। শোনা যাচ্ছিল, আসানসোলে লোকসভা উপনির্বাচনে প্রার্থী করা হতে পারে বলে মনে করছিলেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। আবার অনেকে মনে করছেন, রাজ্যের মন্ত্রী করে তাঁকে আনা হতে পারে বিধানসভায়। তবে আপাতত যে গোয়াতেই তাঁর ‘‌অ্যাসাইনমেন্ট’‌ তা আর বলতে হয় না।

সুত্র : আজকাল

আরও পড়ুন ::

Back to top button