বলিউড

পুত্রের জামিনে জয়ের হাসি পিতার মুখে, আরিয়ানের লিগ্যাল টিমকে ধন্যবাদ জানালেন শাহরুখ

পুত্রের জামিনে জয়ের হাসি পিতার মুখে, আরিয়ানের লিগ্যাল টিমকে ধন্যবাদ জানালেন শাহরুখ - West Bengal News 24

ক’দিন আগে শাহরুখ খানের একটি ছবি ভাইরাল হয়েছিল। পুত্রের চিন্তায় উদ্বিগ্ন বাবার চোখ লাল, গালে এক সপ্তাহের না কাটা সাদা দাড়ি। সেই ছবি দেখে মন খারাপ হতে বাধ্য যে কোনও বাদশা ফ্যানের। আরিয়ানকে আজ জামিন দিয়েছে মুম্বই হাইকোর্ট।

তাতেই বদলে গেল কিং খানের চেহারা। চোখেমুখে স্বস্তির ছাপ। ম্যানেজার পূজা দাদলানি এবং আইনি সহায়কদের নিয়ে হাসিমুখে ছবি তুললেন।

আজই মন্নতে ফিরতে পারবেন না ছেলে আরিয়ান, তবু আদালতের রায়ে তুমুল খুশির হাওয়া খান পরিবারে।২০১২ সাল থেকে শাহরুখের ম্যানেজার হিসেবে কাজ করছেন পূজা।

আরও পড়ুন : সত্যিই কি ভিকির সঙ্গে বিয়ে? মুখ খুললেন ক্যাটরিনা স্বয়ং

এখন পরিবারের সদস্যের মতোই হয়ে উঠেছেন। এর আগে যখন আরিয়ানের জামিনের আবেদন খারিজ হয়েছিল, কেঁদে ফেলেছিলেন পূজা। আজ আর কান্না নয়, আনন্দের দিন।

আরিয়ানের জন্য নিযুক্ত আইনি দলও অত্যন্ত উচ্ছ্বসিত। সতীশ মানশিন্দে অ্যান্ড কোং জানিয়েছে, “শেষ পর্যন্ত আরিয়ান খানকে জামিনে মুক্তি দিল হাইকোর্ট। আরিয়ানের কাছে ড্রাগ পাওয়া যায়নি, কোনও প্রমাণ নেই, মাদক সেবন করেননি, কোনও ষড়যন্ত্র নেই।

২ অক্টোবর থেকে আজ পর্যন্ত। আমরা কৃতজ্ঞ, ঈশ্বর আমাদের প্রার্থনায় সাড়া দিয়েছেন। বিচারপতি নীতিন সামব্রে আরিয়ানকে জামিন দিয়েছেন। সত্যমেব জয়তে।”

সুত্র : আজকাল

আরও পড়ুন ::

Back to top button