বিচিত্রতা

নিজের স্ত্রী কে প্রেমিকের সাথে বিয়ে দিলেন স্বামী

নিজের স্ত্রী কে প্রেমিকের সাথে বিয়ে দিলেন স্বামী - West Bengal News 24

নিজের স্ত্রীকে তার প্রেমিকের কাছে তুলে দিয়েছেন এক স্বামী। শুনতে অবাক লাগলেও এমন ঘটনা ঘটেছে ভারতের মুরলিপুরে। নিজের স্ত্রীকে রীতিমতো প্রেমিকের সঙ্গে বিয়েও দিয়েছেন ওই যুবক।

জানা গেছে, চলতি বছরের ২ মে কোমল শর্মার সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় পঙ্কজ শর্মার।বিয়ের আগে স্ত্রীর সম্পর্কের কথা কিছুই জানতেন না পঙ্কজ। বিয়ের কিছুদিন পরেই কোমল তার সহপাঠী পিন্টু সিংয়ের সম্পর্কের কথা জানতে পারেন তিনি।

এতে প্রথমে ভেঙে পড়লেও পরে বিষয়টিকে স্বাভাবিকভাবে নেন।পঙ্কজ জানান, তিনি প্রথমে খুবই ভেঙে পড়েছিলেন। কোমলকে বাধা দেওয়ার চেষ্টাও করেছিলেন। পরে রাগ করে কোমলকে তার মামাবাড়িতে পাঠিয়ে দেন পঙ্কজ।

কিন্তু পরে তিনি ঠাণ্ডা মাথায় চিন্তা করেন। অনেক ভেবে সিদ্ধান্ত নেন কোমল ও পিন্টুকে এক করে দেওয়ার।পঙ্কজ জানতে পারেন, পিন্টুর সঙ্গে তার স্ত্রীর সম্পর্ক নবম শ্রেণি থেকেই।

পরে একসঙ্গে সরকারি পলিটেকনিক কলেজ থেকে ইলেকট্রিক্যাল ডিপ্লোমা করেছিলেন তারা। চাকরি পেয়ে তারা বিয়ের পরিকল্পনা করছিলেন। এমন পরিস্থিতিতেই পরিবার থেকে জোর করে বিয়ে দিয়ে দেওয়া হয় কোমলকে।

আরও পড়ুন : ‘ওঁরও চাহিদা রয়েছে’, প্রতিবন্ধী খদ্দেরের সঙ্গে যৌনসঙ্গম কেমন লাগল, জানালেন যৌনকর্মী

গত ২১ অক্টোবর কোমল মামাবাড়ি থেকে শ্বশুরবাড়িতে যান। এরপর ২২ অক্টোবর কল্যাণপুরে বন্ধুর বাড়ি যাওয়ার নাম করে পালিয়ে যান তিনি। এতে পঙ্কজ কোমলের ভাইদের সঙ্গে থানায় গিয়ে বাররা থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

পরে ওই ঘটনায় তদন্ত শুরু করে পুলিশ। তারা পিন্টুকে জিজ্ঞাসাবাদ শুরু করে। এরপর কোমল ডিসিপি রাভিনা ত্যাগীর কাছে গিয়ে একটি আবেদন জানিয়ে বলেন, আমি বয়ফ্রেন্ডের সঙ্গেই থাকতে চাই।

তাকে তার নিজের বাড়ি ও শ্বশুরবাড়ি থেকে জীবন ও সম্পত্তিগত হুমকি দেওয়া হচ্ছে।শেষমেশ সাব-ইন্সপেক্টর নিধি গুপ্তা তিন পক্ষকেই ডেকে পাঠান।

পিন্টু ও কোমল সবার সামনে নিজেদের ইচ্ছা জানান। পরে কোমলের স্বামী ও তার ভাইয়েরা তাদের বিয়েতে সম্মতি দেন। পঙ্কজ উপস্থিত থেকে কোমলকে বিয়ে দেন পিন্টুর সঙ্গে।

সূত্র : নতুন সময়

আরও পড়ুন ::

Back to top button