জাতীয়

‘ভালবাসার কেউ নেই, ওঁদের হৃদয় ঘৃণায় ভরা’, বিরাটকে মনের জোর যোগালেন রাহুল গান্ধী

Rahul Gandhi : ‘ভালবাসার কেউ নেই, ওঁদের হৃদয় ঘৃণায় ভরা’, বিরাটকে মনের জোর যোগালেন রাহুল গান্ধী - West Bengal News 24

বিরাট কোহলির (Virat Kohli) ৯ মাসের একরত্তি মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তা নিয়েই এখন তোলপাড় গোটা দেশ। টি২০ বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে হারের পর মহম্মদ শামির পাশে দাঁড়িয়েছিলেন কোহলি। তার জেরেই এই কুরুচিকর আক্রমণ।

এই প্রসঙ্গে এবার বিরাট কোহলিকে উদ্দেশ্য করে খোলা চিঠি লিখলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। মঙ্গলবার টুইটারে বিরাটের উদ্দেশে বার্তা দিয়েছেন রাহুল গান্ধী। লিখেছেন, প্রিয় বিরাট, এই সমস্ত লোকজন ঘৃণায় পরিপূর্ণ, কারণ এঁদের কেউ ভালবাসে না। তুমি ওদের ক্ষমা করে দিও। নিজের দলকে রক্ষা করো।

মহম্মদ শামির ধর্মের জন্যেই পাকিস্তানের কাছে হারের পর তাঁকে আলাদা করে ‘টার্গেট’ করেছিল বেশ কিছু মানুষ। সতীর্থের পাশে দাঁড়িয়ে কোহলি বলেছিলেন, কারও ধর্মের ভিত্তিতে তাঁকে আক্রমণ করার চেয়ে খারাপ আর কিছু হতে পারে না। এরপরেই বিরাট কোহলি অনুষ্কা শর্মার ৯ মাস বয়সি মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়া হয় টুইটারে।

যদিও সেই টুইট এবং টুইটার অ্যাকাউন্ট দুটোই ডিলিট করে দেওয়া হয়েছে। তবে এই ঘৃণা, এই নোংরা মানসিকতার বিরুদ্ধে গর্জে উঠেছেন সকলেই। দিল্লি মহিলা কমিশনের তরফে দিল্লি পুলিশকে এই ব্যাপারে সক্রিয় হতে বলে নোটিসও দেওয়া হয়েছে। রাহুল গান্ধীও সেই প্রতিবাদের তালে তাল মিলিয়েই মুখ খুললেন।

সুত্র : দ্য ওয়াল

আরও পড়ুন ::

Back to top button