বলিউড

ফের নতুন বিতর্ক! এ বার ১.৫১ কোটি প্রতারণার অভিযোগে রাজ-শিল্পার বিরুদ্ধে এফআইআর

Shilpa Shetty-Raj Kundra : ফের নতুন বিতর্ক! এ বার ১.৫১ কোটি প্রতারণার অভিযোগে রাজ-শিল্পার বিরুদ্ধে এফআইআর - West Bengal News 24

কয়েকমাস আগেই পর্ন কাণ্ডে গ্রেপ্তার হয়েছিলেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পেয়েছিলেন। এই কেলেঙ্কারির পর এবার শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রার বিরুদ্ধে নতুন প্রতারণার অভিযোগ। নীতিন বারাই নামের এক ব্যক্তি বান্দ্রা থানায় তারকা দম্পতির বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন। তাঁর অভিযোগ, সালটা ছিল ২০১৪।

সেই বছরের জুলাই মাসে মোটা অঙ্কের লাভের টোপ দিয়ে শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রার ফিটনেস সংস্থায় ১ কোটি ৫১ লক্ষ টাকা বিনিয়োগ করান। পরে সেই টাকা ফেরত চাওয়ায় তাঁরা হুমকি দেন। তাই বাধ্য হয়ে শিল্পা ও রাজের বিরুদ্ধে প্রতারণা-সহ একাধিক ধারায় মামলা দায়ের করেছেন তিনি।

আরও পড়ুন : পঞ্জাবে ভোটে লড়বেন সোনু সুদ? অবস্থান স্পষ্ট করলেন নিজেই

চলতি বছরের শুরুর দিকে রাজ কুন্দ্রার বিরুদ্ধে পর্নোগ্রাফির অভিযোগ উঠেছিল। তিনি বিভিন্ন অ্যাপের মাধ্যমে সেই ভিডিও অনলাইনে প্রকাশ করতেন। যদিও সেপ্টেম্বর মাসে তিনি জামিনে মুক্ত হন। তারপর থেকে তাঁকে প্রকাশ্যে কখনও দেখা যায়নি। চলতি মাসে তিনি সোশ্যাল মিডিয়ার সমস্ত অ্যাকাউন্টও মুছে দেন। অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন অভিনেতা শিল্পা শেট্টি। নিজের ছবির প্রমোশন হোক বা সন্তানদের ছবি, ভিডিও, তিনি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন।

 

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button