বলিউড

মা হলেন ‘স্লামডগ মিলিয়নিয়ার’ খ্যাত ফ্রিডা

মা হলেন ‘স্লামডগ মিলিয়নিয়ার’ খ্যাত ফ্রিডা - West Bengal News 24

‘স্লামডগ মিলিয়নিয়ার’-এর লতিকাকে মনে আছে? লতিকা অর্থাত্‍ ফ্রিডা পিন্টো। তাঁর মাতৃত্বের সুখবর আগেই শোনা গিয়েছিল। অবশেষে পরিবারের এল তৃতীয় সদস্য। পুত্র সন্তানের মা হলেন ফ্রিডা। ছেলের নাম রেখেছেন রুমি-রে। তাঁর স্বামী ট্র্যানের জন্মদিনেই এই খুশির খবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন ফ্রিডা।

ফ্রিডা লেখেন, “শুভ জন্মদিন বাবা কোরি। শুধু বাবা নয়, সুপারড্যাড হিসেবে তোমাকে দেখে মন আনন্দে ভরে ওঠে। ঘুম বঞ্চিত এক মাকেও বড় সুখ দেয়। তোমায় ভীষণ ভালবাসি। রুমি-রে এক ভাগ্যবান সন্তান।” ফ্রিডার মা হওয়ার খবরে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর অনুরাগীরা। তবে ছেলের মুখ এখনই প্রকাশ্যে আনেননি তিনি।

ফ্রিডার প্রেমিক ট্র্যান পেশায় ফোটোগ্রাফার। ২০১৭ থেকে সম্পর্কে রয়েছেন তাঁরা। ২০১৯ সালে -বাগদান হয় তাঁদের। এখনও বিবাহবন্ধনে আবদ্ধ হননি ফ্রিডা-ট্র্যান। এর আগে ‘স্লামডগ মিলিয়নিয়ার’ ছবির কো-স্টার দেব পাটিলের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। যদিও ২০১৪ নাগাদ তাঁদের বিচ্ছেদ হয়ে যায়।

আরও পড়ুন: বিচ্ছেদের গুঞ্জনের মধ্যে স্বামীকে নিয়ে যা লিখলেন শিল্পা

‘স্লামডগ মিলিয়নিয়ার’ ছবির মধ্যে দিয়েই মূলত লাইমলাইটে আসেন ফ্রিডা। বলিউড নয় তিনি বেছে নেন হলিউডকে। বেশ কিছু হলিউড ছবিতে দেখা গিয়েছে তাঁকে। এর মধ্যে রয়েছে ‘ইমমর্টালস’, ‘রাইজ অব দ্য প্ল্যানেট এপ’ সহ বেশ কিছু ছবি। অভিনেতার পাশাপাশি তিনি প্রযোজকও।

তাঁর আসন্ন সিরিজ Britain’s World War II তে দেখা যাবে তাঁকে। সিরিজটি লেখক শ্রাবনী বসুর বই Spy Princess: The Life of Noor Inayat Khan-এর উপর নির্ভর করে লেখা।

সুত্র: টিভি ৯ বাংলা

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button