বিচিত্রতা

বিয়ের সাজে পরীক্ষার হলে তরুণী! অতঃপর

বিয়ের সাজে পরীক্ষার হলে তরুণী! অতঃপর - West Bengal News 24

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। এই ভিডিওতে দেখা যায়, বিয়ের পোশাকে এক তরুণী পরীক্ষার হলে বসে পরীক্ষা দিচ্ছেন। মুহূর্তেই ভিডিওটি নিয়ে তুমুল আলোচনা সৃষ্টি হয়।

খোঁজ নিয়ে দেখা যায়, ভিডিওটি গুজরাটের রাজকোটের। ভিডিওতে একটি মেয়েকে পরীক্ষা দিতে দেখা যাচ্ছে। মেয়েটির নাম শিবাঙ্গি বাগথারিয়া। তাকে লাল রঙের লেহেঙ্গা পরে বধূ সাজে পরীক্ষা দিতে দেখা যায়। জানা যায়, পঞ্চম সেমিস্টার দিচ্ছেন শিবাঙ্গি।

ভিডিওটি সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ‘ভাইরাল ভায়ানি’ নামে এক ইউজার। শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি।

আরও পড়ুন : আড়াই লাখ টাকার জন্য দ্বিগুণ বয়সী পুরুষের সঙ্গে দুই মেয়েকে বিয়ে দিলেন বাবা

কেউ কেউ শিবাঙ্গির বিয়ের পোশাকে পরীক্ষা দেওয়ার ঘটনায় খোলা মনে প্রশংসা করেছেন। তবে কেউ আবার এটিকে একপ্রকার প্রচার পাওয়ার চেষ্টা বলে কটাক্ষও করেছেন।

তবে তাদেরকেও জবাব দিয়েছেন তিনি। বলেছেন, আমার বিয়ের দিন ঠিক হয়ে যাওয়ার পরই পরীক্ষার তারিখ দেয়। দিনটি বাতিল করা আমাদের পরিবারের পক্ষে সম্ভব ছিল না। আর বিয়ের দিন সকাল থেকেই প্রথা মেনে পাত্র-পাত্রীর বাড়িতে নানা অনুষ্ঠান লেগেই থাকে। তাতে কনেকে অংশ নিতে হয়। আমি ব্যতিক্রম নই। তাই বিয়ের পোশাক পরে পরীক্ষা দিয়েছি। তা দেখে কেউ তির্যক মন্তব্য করতেই পারেন। তবে আমি মনে করি, বিয়ে কিছুক্ষণ অপেক্ষা করতে পারে। কিন্তু পরীক্ষা নয়।

আরও পড়ুন ::

Back to top button