বিচিত্রতা

পাত্রী চাই বিজ্ঞাপন, লেখা হলো ব্রা ও কোমরের মাপ কত হবে সেটাও

পাত্রী চাই বিজ্ঞাপন, লেখা হলো ব্রা ও কোমরের মাপ কত হবে সেটাও - West Bengal News 24

বিয়ের জন্য পাত্রী চাই, একটি বিজ্ঞাপন দিয়েছে এক যুবক। সেই বিজ্ঞাপনটি এখন বিতর্কের কেন্দ্রবিন্দুতে। কি কারণে ভাইরাল হয়েছে ঐ বিজ্ঞাপনের স্ক্রিনশট তা নিয়ে তুলকালাম চলছে নেটিজেনদের মধ্যে। তবে ঐ বিজ্ঞাপন নিয়ে এতো হইচই কেন? ঐ বিজ্ঞাপনে পাত্র নির্দিষ্ট সাইজের ব্রা, কোমরের মাপ, পায়ের মাপ কেমন হতে হবে হবু বউয়ের, তাও বলে দিয়েছেন পাত্রী চাই বিজ্ঞাপন দেওয়া ঐ পাত্র।

পাত্রী চাই বিজ্ঞাপন, লেখা হলো ব্রা ও কোমরের মাপ কত হবে সেটাও - West Bengal News 24
বিজ্ঞাপনের স্ক্রিনশট

সম্প্রতি একটি স্ক্রিনশট রীতমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যাচ্ছে জীবনসঙ্গী হিসেবে কেমন পাত্রী পছন্দ করবেন তা খোলাখুলি জানিয়েছেন পাত্রী চাই বিজ্ঞাপনে। তবে ঐ যুবকের নাম জানা যায়নি। ঐ বিজ্ঞাপনে লেখা হয়েছে পাত্রীর কুকুর থাকতে হবে বা কুকুরকে ভালোবাসতে হবে।

আরও পড়ুন : বিয়ের সাজে পরীক্ষার হলে তরুণী! অতঃপর

সেখানে আরো লেখা হয়েছে, স্ত্রী ৮০ শতাংশ ক্যাসুয়াল এবং ২০ শতাংশ ফর্মাল পোশাক পরতে পারেন। এমনকি বিছানায় ‘কস্টিউম’ পরতে আগ্রহী হতে হবে পাত্রীকে সেটাও বলা হয়েছে। হবু স্ত্রীয়ের ব্রা কী মাপের হবে বা তার কোমরের মাপ অর্থাৎ ভাইটাল স্ট্যাটেস্টিক্স উল্লেখ করে নেটিজেনদের রোষের মুখে পড়েছেন ঐ বিয়ে করতে যাওয়া পাত্র। পাত্রী চাই বিজ্ঞাপনে এই ধরনের ভাষা প্রয়োগ আদতে অত্যন্ত লজ্জাজনক বলে মতো অধিকাংশেরই।

সূত্র: নিউজ ১৮

আরও পড়ুন ::

Back to top button