খেলা

মেসির ২৬ মিলিয়ন ডলারের হোটেল ভাঙার নির্দেশ আদালতের

কিছুদিন ধরে স্বস্তিতে থাকতে পারছেন না মেসি। সপ্তম বারের মতো ব্যানল ডি’অর জেতার পর পিএসজির হয়ে মাঠে নেমেছিলেন মেসি। তবে দল জয়ের দেখা পায়নি।

এবার শুনলেন আরেক দুঃসংবাদ। স্পেনের কাতালুনিয়া শহরে থাকা তার ২৬ মিলিয়ন ডলারের (বাংলাদেশের প্রায় ৩০০ কোটি টাকার সমান) হোটেল ভেঙে দেওয়ার নির্দেশ দিয়েছেন স্থানীয় একটি আদালত।

মিম সিটগেস’ নামের ৭৭ বেডরুমের সেই হোটেলটি শহরের নিয়ম অনুযায়ী নির্মাণ না হওয়ায় এই নির্দেশ দেওয়া হয়েছে আদালত থেকে। স্পেনের দৈনিক এল কনফিডেনশিয়াল জানিয়েছে, তবে হোটেলটি এখনই ভাঙা হবে না। নির্দেশটি এখনো মুলতবি আছে। তবে এ নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি মেসি।

বার্সেলোনায় নিজ বাড়ির খুব কাছেই অবস্থিত তার এ হোটেলটি। মেসির আয়ের বেশ বড় অংশই এই হোটেল ব্যবসা। ফলে এই হোটেল ভেঙে ফেললে বেশ ক্ষতি হবে তার।

আরও পড়ুন: গম্ভীরকে দুটি হুমকি মেল! জানাল দিল্লি পুলিশ

কেবল বার্সেলোনাতেই নয়, ইবিজা ও মাজুরকাতে ‘মেজিস্টিক হোটেল গ্রুপ’ এর অধীনে হোটেল আছে মেসির। এই গ্রুপের অধীনেই সমুদ্র থেকে ১০০ ফুট দূরে ‘মিম সিটগেসে’ হোটেলে ২০১৭ সালে ৩০০ কোটি টাকা বিনিয়োগ করেন মেসি।

এই মৌসুমে বার্সেলোনা থেকে পিএসজিতে যোগ দেওয়ার পর ভালো সময় যাচ্ছে না আর্জেন্টাইন তারকার। চ্যাম্পিয়নস লিগে তিন গোলের দেখা পেলেও লিগে নিজেকে মেলে ধরতে পারছেন না। লিগে মাত্র একটি গোলের দেখা পেয়েছে। মঙ্গলবার (৭ ডিসেম্বর) ক্লাব ব্রুজের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগে মাঠে নামবে মেসির পিএসজি।

 

আরও পড়ুন ::

Back to top button