বিচিত্রতা

সেলুনে দাড়ি ট্রিম করাল বানর, ভিডিও ভাইরাল

সেলুনে দাড়ি ট্রিম করাল বানর, ভিডিও ভাইরাল - West Bengal News 24

আজকাল দাড়িগোঁফ অনেকটাই ফ্যাশন হয়ে গেছে। হালের এই ফ্যাশনে গা ভাসিয়েছেন বহু পুরুষ। তবে এবার ঘটলো বিপত্তি। দাড়িতে ট্রিম করে সবাইকে চমকে দিলো এক বানর। সম্প্রতি এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এ ঘটনায় বেজায় মজা পেয়েছে নেটিজেনরা। বইছে কমেন্টের বন্যা।

পশুপাখি নিয়ে মানুষের কৌতুহলের শেষ নেই। সেই কারণেই অ্যানিমেল প্ল্যানেটের মতো টিভি চ্যানেল রীতিমতো জনপ্রিয়। সামাজিক মাধ্যমে পশুপাখি সংক্রান্ত ভিডিও-ও মাঝেমাঝেই ভাইরাল হয়। তবে অধিকাংশ ক্ষেত্রেই তাদের আচরণ উপভোগ করার মতো। এই ভিডিওটির চরিত্র কিন্তু সম্পূর্ণ আলাদা। যেখানে একটি পূর্ণ বয়স্ক বানরের কাণ্ড দেখে হাসির রোল পড়ে গেছে।

আরও পড়ুন : উদ্ধার হল গর্ভবতী কঙ্কাল!

ভিডিওতে দেখা গেছে, বানরটি দেওয়াল-আয়নার দিকে মুখ করে সেলুনের চেয়ারে বসে আছে। তার মুখে খুবই সিরিয়াস হাবভাব। পরের দৃশ্যে দেখা যায়, তার গায়ে সেলুনের চাদর দেওয়া এবং সেলুনের একজন কর্মী তার মুখের লম্বা চুল আঁচড়ে দিচ্ছে। এরপর একটি ইলেকট্রিক ট্রিমার দিয়ে বানরটির মুখের চুলও ট্রিম করে দেওয়া হয়।

৪৫ সেকেন্ডের ভিডিওতে দেখা গেছে, যখন বানরটির ‘দাড়ি’ কাটা হচ্ছে, তখন তাকে ঘিরে কিছু কৌতুহলী মানুষকে দেখা গেছে। তারা বানরের দাড়ি কাটার মজার দৃশ্য ভিডিও করছেন। কিন্তু তাতেও যেন বানরটির কোনো কিছুতেই আপত্তি নেই।

আরও পড়ুন ::

Back to top button