বলিউড

মাদক মামলায় ফের বম্বে হাইকোর্টের দ্বারস্থ শাহরুখপুত্র

Aryan Khan: মাদক মামলায় ফের বম্বে হাইকোর্টের দ্বারস্থ শাহরুখপুত্র - West Bengal News 24

মাদক মামলায় বেশ কয়েকদিন জেলে কাটিয়েছেন শাহরুখপুত্র আরিয়ান খান গত ২৮ অক্টোবর জেল থেকে জামিন পেয়েছিলেন আরিয়ান। বেশ কয়েকটি শর্তে জামিন পেয়েছিলেন আরিয়ান। এবার ফের বম্বে হাইকোর্টের দ্বারস্থ হলেন আরিয়ান।

প্রতি শুক্রবার NCB-র অফিসে হাজিরা দিতে হয় আরিয়ানকে। জেল থেকে জামিন পাওয়ার অন্যতম শর্ত ছিল এটি। সেইমতো টানা দেড়মাস NCB-র অফিসে হাজিরাও দিচ্ছেম তিনি। কিন্তু এবার এই শর্ত থেকে মুক্তি চান আরিয়ান।

দেশাই করিমজি অ্যান্ড মোল্লা ল ফার্ম থেকে আরিয়ানের হয়ে এই অ্যাপ্লিকেশন করা হয় বম্বে হাইকোর্টে। সেখানে আরিয়ানের পক্ষ থেকে আবেদন করা হয়েছে, প্রতি শুক্রবার হাজিরা দেওয়ার এই শর্ত যেন সরিয়ে নেওয়া হয়।

আরও পড়ুন: সারাজীবন সুখে থেকো’, ভিকি-ক্যাটরিনাকে শুভেচ্ছা সলমনের বোন অর্পিতার

কেন NCB-র অফিসে হাজিরা দিতে চান না আরিয়ান, সেই কারণও উল্লেখ রয়েছে আবেদনপত্রে। প্রতিবারই যখন এনসিবির অফিসে আরিয়ান হাজির হন, সেখানে প্রচুর মিডিয়া এসে হাজির হয় এবং পুলিসের সাহায্য ছাড়া আরিয়ানের সেখানে যাওয়া বা সেখান থেকে বেরনো সম্ভব হয় না।

জামির পাওয়ার পরেই অসুস্থ হয়ে পড়েছিলেন আরিয়ান। সেসময় তদন্তের জিজ্ঞসাবাদের জ্নয তাঁকে ডাকা হলেও তিনি উপস্থিত হতে পারেননি। তখন তাঁর উদ্দেশ্যে সমন পাঠিয়েছিল এনসিবি। এরপর প্রতি শুক্রবারই NCB-র অফিসে হাজিরা দেন আরিয়ান খান। আপাতত জমা দেওয়া হয়েছে আবেদনপত্র। খুব শীঘ্রই বম্বে হাইকোর্টে তাঁর আবেদনে শুনানি হবে।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button