বলিউড

ডিভোর্সের ৪ বছর পর একসঙ্গে আরবাজ-মালাইকা

Malaika Arora and Arbaaz Khan: ডিভোর্সের ৪ বছর পর একসঙ্গে আরবাজ-মালাইকা - West Bengal News 24

দীর্ঘ ১৮ বছর সংসার করেছেন বলিউডের তারকা দম্পতি আরবাজ খান ও মালাইকা আরোরা। ২০১৭ সালে সেই সংসারের ইতি টানেন তারা।

তবে ছেলে আরহান খানের দায়িত্ব পালন করছেন দু’জনেই। আর ছেলের কারণেই আবারও একসঙ্গে দেখা গেল সাবেক এ দম্পতি।

আরহান এখন বিদেশে পড়াশুনোর করছেন। সম্প্রতি বিদেশ থেকে ভারতে ফিরেছেন। ছেলেকে রিসিভ করতে মুম্বাই বিমান বন্দরে হাজির হয়েছিলেন আবরাজ ও মালাইকা। ডিভোর্সের পর এর আগে মালাইকা ও আরবাজকে একসঙ্গে দেখা যায়নি। এই প্রথমবার দু’জনে এক সঙ্গে হলেন।

সামাজিক মাধ্যমে সেই ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যায়, ছেলেকে দেখেই ছুটে গিয়ে জড়িয়ে ধরেন আরবাজ। তবে সময় নষ্ট করেননি মালাইকা। তিনিও ছুটে এসে জড়িয়ে ধরলেন ছেলেকে। তাদের একসঙ্গে হাঁটতে ও কথা বলতেও দেখা গেছে। তবে শেষ পর্যন্ত ছেলেকে মালাইকা নিজের কাছে নিয়ে গেছেন।

আরও পড়ুন: দীপিকার বিরুদ্ধে প্রতারণার মামলা

বর্তমানে অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন মালাইকা। জানা যায়, অর্জুনের সঙ্গে নাকি আরহানের সম্পর্ক বেশ ভালো। অন্যদিকে, আবরাজও নাকি প্রেমিকা নিয়ে বেশ ভালোই আছেন।

একসময় বলিউডের পাওয়ার কাপলদের তালিকায় ছিল আরবাজ এবং মালাইকার নাম। ১৯৯৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। বাবা-মায়ের বিচ্ছেদের সময় তাদের একমাত্র ছেলের আরহানের বয়স ছিল ১২ বছর।

এতো কিছুর পরও নিজেদের সম্পর্কের ভাঙনের ছায়া ছেলের ওপর পড়তে দিতে চান না মালাইকা-আরবাজ কেউই। ছেলের প্রশ্ন উঠলে এই জুটি ফের একসঙ্গে সব কিছুই করতে পারেন। সাম্প্রতিক ঘটনা তারই প্রমাণ।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button