বলিউড

ইচ্ছে করে ব্যাটাকে শিকল দিয়ে বেঁধে রাখি : দীপিকা

Deepika Padukone and Ranveer Singh : ইচ্ছে করে ব্যাটাকে শিকল দিয়ে বেঁধে রাখি : দীপিকা - West Bengal News 24

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং বলিউডের অন্যতম ‘পাওয়ারফুল কাপল’। দীর্ঘদিন প্রেমে ডুবে থাকার পর ২০১৮ সালে বিয়ে করেন তারা। জুটি হিসেবেও তারা ব্যাপক জনপ্রিয়।

সাম্প্রতিক সময়ে দাম্পত্য জীবনে সুখের রহস্য নিয়ে কথা বলেন বলিউডের অভিনেত্রী দীপিকা। ‘ফিল্মি কম্প্যানিয়ন’কে দেওয়া সাক্ষাৎকারে দীপিকা বলেন, আমাদের দাম্পত্য সুখী হওয়ার অন্যতম কারণ রণবীর ও আমার মধ্যে জমাট যোগাযোগ।

সহজভাবে বলতে গেলে নিজেদের প্রায় প্রতিটি বিষয়ে আমরা আলোচনা করি। এমন নয় যে প্রতিটি বিষয়ে আমাদের দারুণ মিল কিংবা আমরা শেষপর্যন্ত কোনো ব্যাপারে একমত হই। তবে কথা বললে, যেকোনো বিষয় বুঝতে সহজ হয়ে যায়। দাম্পত্য জীবনে এ বিষয়টি খুব প্রয়োজন। যেমন ধরুন- কোনো বিষয়ে মতান্তর হচ্ছে আমাদের। এরপর কথা শেষে ধরুন সে জিতল। পরে আমি কোনো মতে বিষয়টি মেনে নিলাম।

আরও পড়ুন : মেসির সঙ্গে বিশ্বের সবচেয়ে প্রশংসিত পুরুষের তালিকায় শাহরুখ

‘আবার এমনও হয় যে, কোনো ব্যাপারে আমার দৃঢ় বিশ্বাস থেকে জোর দিয়ে আমি কিছু বলছি। শেষ পর্যন্ত রণবীর বলে ওঠে, ঠিক আছে। আমি তোমার সঙ্গে এ ব্যাপারে পুরোপুরি সহমত নই, কিন্তু এ ক্ষেত্রে কাজ চালিয়ে নেব। এরকম মুহূর্তও আসে আমাদের মধ্যে’, যোগ করেন দীপিকা।

রণবীরের বর্ণময় ব্যক্তিত্ব ও জীবন নিয়ে কথা বলতে গিয়ে দীপিকা বলে ওঠেন, ‘আমার তো ইচ্ছে করে ব্যাটাকে শিকল দিয়ে বেঁধে রাখি। তবে কী আর করব। এটি রণবীর বোঝে আর বেশ মজা পায়। এই যে রাগ করি আমি ওর ওপর, তারপরও কিছু করে উঠতে পারি না আমি তাতেই ছেলেমানুষের মতো খুশি হয় ও। সত্যি কথা বলতে কী, রণবীরকে এ ক্ষেত্রে পাল্টাতে পারব না আমি। আর তাই ও মনের আনন্দে মজা করে। মনে মনে আমিও সেটা মেনে নিয়েছি!’

আরও পড়ুন ::

Back to top button